ঢাকাSunday , 4 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

মুশফিক টি-টোয়েন্টি ছাড়ার পর রিয়াদের স্ট্যাটাস

Link Copied!

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়িয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবসরের বিষয়টি নিশ্চিত করেছেন ‘মিস্টার ডিপেন্ডেবল’ নিজেই। মুশির অবসের সংবাদ শুনে হৃদয় ভেঙেছে আরেক সিনিয়র ক্রিকেটার মাহমুদ উল্লাহ রিয়াদের।

রবিবার টি-টোয়েন্টি থেকে মুশফিকের অবসরের বিষয়টি জানার পর ফেসবুকে নিজের ভ্যারিফায়েড পেজে মাহমুদ উল্লাহ লিখেছেন, ‘প্রিয় মুশফিক, তোমার ঘোষণা শোনাটা ছিল হৃদয়বিদারক।

কিন্তু আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ার ও অর্জন তুমি দারুণ করেছ। তোমার সঙ্গে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা ছিল আনন্দের। তোমার কাজের ধরন যেকোনো ফরম্যাটে অনুপ্রেরণা হয়ে থাকবে।’

এর আগে টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়ানোর বিষয়টি মুশফিক নিশ্চিত করেন ফেসবুকের মাধ্যমে। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মুশি লেখেন, ‘সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভালো এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুণ্ঠ সমর্থন আমার প্রেরণা। টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাব। আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারব দেশের জন্য।’

উল্লেখ্য যে, এবারের এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ৪ বলে ১ রান ও শ্রীলঙ্কার বিপক্ষে ৫ বলে ৪ রান করেন মুশফিক। বাংলাদেশ বিদায় নেয় গ্রুপ পর্ব থেকে। ১০২টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মুশফিকের মোট রান ১৫০০। তাঁর সর্বোচ্চ স্কোর ৭২, গড় ১৯.২৩। আন্তর্জাতিক টি-টোয়েন্টি মুশির স্ট্রাইকরেট ১১৪.৯৪।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০