ঢাকাSaturday , 3 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

ঠাকুরগাঁওয়ে দুই রাজনৈতিক দলের সংঘর্ষে গুলিবিদ্ধ ১, আহত ২০ জন

Link Copied!

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় সাংবাদিকসহ প্রায় ২০ জন আহত ও নয়টি মোটরসাইকেল ও বিএনপি অফিসের সামনে অগ্নিসংযোগ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে একই দিনে রুহিয়া থানা বিএনপির বিক্ষোভ কর্মসূচি ও থানা মহিলা আওয়ামী লীগের কর্মসূচিকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রুহিয়া থানা এলাকার বিভিন্ন রাস্তায় ধাওয়া পালটা-ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষ হয়। ভাঙচুর করা হয় কয়েকটি মোটরসাইকেল ও দোকানপাট। ঘটনাস্থলে থমথমে অবস্থা বিরাজ করছে। রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, দুটি দল একই সময় সভা ডেকেছে। প্রশাসনের পক্ষ থেকে দুটি দলকে দুটি সময়ের কথা বলা হয়েছিল।

জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী দৌপ্রদী আগারওয়ালা বলেন, আজ পূর্ব ঘোষিত থানা মহিলা আওয়ামী লীগের বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ছিল। আমাদের প্রোগ্রাম শুরু না হতেই তারা আমাদের সাংসদের বাড়িতে হামলা করে। পরে আমাদের নেতাকর্মীরা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে।

শীর্ষসংবাদ/নয়ন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০