ঢাকাSaturday , 3 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

চাঁদাবাজির অভিযোগে ৪ তৃতীয় লিঙ্গকে গ্রেপ্তার

Link Copied!

পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ৪ তৃতীয় লিঙ্গকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মৌসুমী তৃতীয় লিঙ্গ (৩২), আনিকা তৃতীয় লিঙ্গ (১৯), তুলী তৃতীয় লিঙ্গ (২৪) এবং দুলী তৃতীয় লিঙ্গ (২৫)।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহসিন বলেন, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছিল। তাদের দাবিকৃত টাকা না দিলে তারা কাউন্টার এবং গাড়িতে তাণ্ডব চালাতো। যাত্রীদের সাথে অশ্লীল আচরণ করতো। গ্রেপ্তারকৃতরা উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে এনা পরিবহনের ম্যানেজার জিয়াউল হকের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সাথে অশোভন আচরণ শুরু করে। তখন ম্যানেজার জিয়াউল হক ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু তারা তাদের দাবিকৃত টাকার জন্য অনড় থাকে। এক পর্যায়ে তারা জিয়াউল হকের পকেট থেকে ১০১০ টাকা নিয়ে নেয় এবং আরও ৪৯০ টাকার জন্য কাউন্টারে হৈ-হুল্লোড় করতে থাকে।

এ ঘটনায় জিয়াউল হক বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন বলে জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০