ঢাকাSaturday , 3 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ব্লেড দিয়ে তৈরি পোশাকে উর্ফির চমক

Link Copied!

আজব পোশাক পরে প্রকাশ্যে ঘুরে বেড়ানোটা উর্ফির কাছে নতুন নয়। ভাইরাল হওয়ার জন্য উর্ফি সব কিছুই করতে পারেন। কখনও প্লাসটিকের পোশাক, কখনও কাগজের, আবার কখনও সারা শরীরের দড়ি জড়িয়ে বেরিয়ে পড়েন রাস্তায়। কে কী বলছে, তা বিশেষ পাত্তাই দেন না উর্ফি। আর এবার পোশাকে উর্ফি ব্যবহার করলেন হাজারখানেক ব্লেড! হ্যাঁ, ব্লেড দিয়ে তৈরি পোশাক পরেই ঘুরতে দেখা গেল উর্ফি জাভেদকে।

উর্ফি যেভাবে রোজ রোজ চমক দিচ্ছেন, তাতে উর্ফি কিন্তু নিজের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কখনও শুধুই শরীরে দড়ি জড়িয়ে পোশাক বানিয়েছেন। কখনও আবার খবরের কাগজ। অভিনব ফ্যাশনের জন্য উর্ফি কিন্তু সবার নজর কাড়ে বার বার। আর এবার উর্ফি যেটা করলেন, তা দেখে সবার চক্ষু চড়ক গাছ।

উর্ফি জাভেদ Urfi Javed gets brutally trolled for her dress on holi video viral | Urfi Javed did not desist from antics even on the festival, played such Holi; There was a ruckus -

উর্ফি জাভেদ। ছবিঃ ইন্টারনেট

কয়েকদিন আগে হাত দিয়ে তার নিজের বক্ষ ঢেকে ছবি পোস্ট করেছিলেন উর্ফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন উর্ফি।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উর্ফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উর্ফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০