ঢাকাFriday , 2 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

ঠাকুরগাঁওয়ে দুই দলের সভা ডাকায় আতঙ্কে সর্ব স্তরের জনগণ ও ব্যবসায়ীরা

Link Copied!

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগামীকাল শনিবার (৩ সেপ্টেম্বর) বিএনপি ও মহিলা আওয়ামীলীগ একই দিনে দুইটি রাজনৈতিক দলের ডাকা সভাকে কেন্দ্র করে ব্যবসায়ী ও এলাকাবাসীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জানাগেছে, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধি, নিত্যপণ্যের দাম বৃদ্ধিসহ ভোলা ও নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে দলীয় নেতাদের হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ২টায় বিএনপি ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশ আয়োজন করেছে।

অপরদিকে রুহিয়া থানা মহিলা আওয়ামীলীগ সারাদেশে বিএনপি এবং সাম্প্রদায়িক অপশক্তির দেশ বিরোধী ষড়যন্ত্রেরের বিরুদ্ধে শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৩টায় থানা আ’লীগের অফিস কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ এবং বিক্ষোভ মিছিলের আয়োজন করেছে।

রুহিয়া থানা বিএনপির সভাপতি মোস্তফা কামাল জানান, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে চলতি মাসে ২২তারিখ থেকে বিএনপির কর্মসূচী পালন হয়ে আসছে। এই উপলক্ষে গত মঙ্গলবার (৩০আগস্ট) থানা বিএনপির আয়োজনে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। কিন্তু আমাদের সেই সভা ১৪৪ধারা দিয়ে বন্ধ করা হয়েছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই আমরা সেই জনসভাটি পিছিয়ে আগামীকাল শনিবার দুপুরে আয়োজন করেছি।

রুহিয়া থানা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন এই প্রতিবেদককে জানান আমরা আগামীকাল শনিবার বিকেল ৩টায় সভা ডেকেছি, যথাসময়ে আমাদের সভা শুরু হবে।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা এই প্রতিবেদককে জানান, আগামীকাল দু’টি দলে সভা ডেকেছে। আমরা প্রশাসনের পক্ষ থেকে দু’টি দলকে দু’টি সময়ের কথা বলেছি। যথাক্রমে বিএনপিকে তাদের সভার সময় এগিয়ে নিয়ে ২-৪টা এবং মহিলা আ’লীগ’কে ৪টা থেকে ৬টা মাঝে অনুষ্ঠান করার কথা বলা হয়েছে।

শীর্ষসংবাদ/নয়ন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০