biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 2 September 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • চা শ্রমিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শনিবার

    Link Copied!

    অবশেষে চা শ্রমিকদের স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে। চা শ্রমিকদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠকের দিন ও তারিখ নির্ধারিত হয়েছে।

    দেশের চা শ্রমিকদের সঙ্গে শনিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজারের পাত্রখোলা চা বাগানসহ আরো ৩টি স্থানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্য চা বাগানে প্রজেক্টরেরে মাধ্যমে পুরো ভিডিও কনফারেন্সটি দেখানো হবে।

    বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চা শ্রমিকদের সঙ্গে ভিডিও কনফারেন্স প্রোগ্রাম সম্পর্কিত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেছেন মৌলভীবাজার জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান।

    এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ প্রশাসক মিছবাহুর রহমান, জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন চা বাগান কর্তৃপক্ষ, চা শ্রমিক নেতাদের প্রতিনিধিরাও।

    এর আগে (২৭ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চা বাগান মালিকদের সংগঠন বাংলাদেশ টি অ্যাসোসিয়েশনের (বিটিএ) বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের পর শ্রমিকদের ন্যূনতম মজুরি ১২০ টাকা থেকে বাড়িয়ে ১৭০ টাকা নির্ধারণ করা হয়।

    প্রসঙ্গত, চা শ্রমিকরা দৈনিক মজুরি ১২০টাকা থেকে বাড়িয়ে ৩০০টাকা করার দাবিতে সারাদেশে ৯ আগস্ট থেকে কর্মবিরতি শুরু করেন। এরপর প্রধানমন্ত্রী ২৭ আগস্ট, শনিবার গণভবনে চা বাগান মালিকপক্ষের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকের পর চা শ্রমিকদের দৈনিক মজুরি ১৭০ টাকা ঘোষণা দেন। মজুরি বাড়ানো ঘোষণার পরদিন ২৮ আগস্ট (রবিবার) সাপ্তাহিক ছুটি থাকায় কয়েকটি চা বাগান এবং ২৯ আগস্ট (সোমবার) সকাল থেকে চা বাগানের শ্রমিকরা কাজে যোগ দেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…