biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 22 November 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • কবর হতে স্কুল ছাত্র ছেলের কঙ্কাল তুলে বাবার প্রতিবাদ

    Link Copied!

    লক্ষ্মীপুরের রায়পুরে কিশোর ছেলে হত্যার বিচার ও প্রকৃত আসামিকে গ্রেপ্তারের দাবিতে কবর থেকে লাশের-কঙ্কাল তুলে তিনঘন্টা বাজার প্রদক্ষিণ করেছে দিনমজুর বাবা মনির। পরে ইউএনওর নির্দেশে দ্রুত চেয়ারম্যান ও মেম্বারের সহযোগিতায় কঙ্কাল কবর দেয়া হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত কিশোরের বাবা ও মা বাড়ীতে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় উপজেলাজুড়ে তোলপাড় দেখা দেয়।

    ঘটনাটি ঘটেছে বুধবার (২২ নভেম্বর) দুপুর ১২টার সময় উপজেলা দক্ষিন চরবংশী ইউনিয়নের মিয়ারহাট এলাকা মেঘনার পাড়ে।

    চরবংশী ইউনিয়ন আ’লীগ সভাপতি মনির হোসেন মোল্লা ও ইউপি সদস্য আবুল হোসেন বলেন, নিহত কিশোর রাসেলের লাশের কঙ্কাল কবর থেকে তুলে একটি টুকরিতে করে মাথায় নিয়ে ছেলে হত্যার বিচার ও প্রকৃত হত্যাকারি বাবুলকে আটকের দাবিতে মিয়ারহাট বাজার ঘুরে বেড়ায় দিনমজুর মনির হোসেন ভুট্টু বেপারি। সংবাদ পেয়ে ইউএনওকে জানিয়ে চেয়ারম্যান সহ আমরা মনিরকে বুঝিয়ে আবার কঙ্কালগুলো কবর দিয়েছে। তবে, নজরুল মেম্বার ও বাবুল বেপারি তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

    আরও পড়ুন—    তরুণ ভোটার আমাদের প্রধান টার্গেটঃ ওবায়দুল কাদের

    কয়েকজন গ্রামবাসী জানান, মঙ্গলবার বিকালে নিহত রাসেলের বাবা মনিরকে মারধর করে চাচা বাবুল বেপারি। এসময় মনির চিৎকার করে বলেন, বাবুলই তার ছেলেকে হত্যা করেছে। এখন রাহুলকে ফাসিয়ে বাবুল ও নজরুল মেম্বার টাকা ও জমি আত্নসাৎ করে। ওই সময়ে জমি ও ১২ লক্ষ টাকা দেয়ার লোভ দেখিয়ে নজরুল মেম্বারের সহযোগিতায় নিহতের চাচা বাবুল বেপারি এক নাম্বার আসামি আ’লীগ নেতা শাহজালাল রাহুলসহ অন্যান্য আসামিদের উচ্চ আদালত থেকে জামিন নিয়ে দেন। কিন্তু পরে জমি ও টাকা না পেয়েই হয়তো একান্ড করতে পারে মনির। তখন মানববন্ধন করে ছেলে হত্যার বিচারের দাবিও জানিয়ে ছিলেন নিহত রাসেলের মা ফাতেমা বেগম ও বাবা মনির হোসেন ভুট্টু ব্যাপারীসহ স্বজনরা।

    উল্লেখ্য, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার, মাছঘাট দখল ও ভাগ-বাঁটোয়ারা নিয়ে শাহজালাল রাহুল ও নজরুল ইসলাম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। চলতি বছরের গত ২২ ফেব্রুয়ারী সকালে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশীর মিয়ারহাটের রাহুল মাছঘাটে ইউপি সদস্য নজরুল ইসলামের ভাই বাবুল ব্যাপারীর সঙ্গে আওয়ামী লীগ নেতা শাহজালাল রাহুলের মাছঘাটের ম্যানেজার ফারুক ক্বারীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা ও কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে হাতাহাতির পর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ বেধে যায়।

    এ সময় রাসেল হোসেন নামে এক কিশোর ছুরিকাঘাতে নিহত সহ ১০ জন আহত হয়।

    এ ঘটনায় রায়পুর থানায় নিহত রাসেলের মা ফাতেমা বেগম বাদী হয়ে শাহজালাল রাহুলসহ ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় শাহজালাল রাহুলসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তাঁরা সবাই উচ্চ আদালত থেকে (হাইকোর্ট) জামিনে রয়েছেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…