ঢাকাThursday , 1 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

কুড়িগ্রামে স্বল্ল মূল্যে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

Link Copied!

কুড়িগ্রামের ও এম এস, টিসিবি ও খাদ্য বান্ধব কার্যক্রমের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে প্রান্তিক জনগণের মাঝে স্বল্প মূল্যে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। জেলার ০৯টি উপজেলা ও ০৩টি পৌরসভায় ওএমএস, টিসিবি ও খাদ্য বান্ধব কর্মসূচি চলবে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসন ও খাদ্য বিভাগের ব্যবস্থাপনায় এ বিক্রয় কর্মসূচী উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম। জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাফর আলী, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ, পৌর মেয়র কাজিউল ইসলাম, প্রিন্ট মিডিয়ার কর্মীবৃন্দ সহ অন্যান্যরা।

এই কর্মসূচির আওতায় মোট ১১,৬০০ পরিবারকে ৫ কেজি করে ওএমএস এর চাল ১,৪৩,৬৬৫ জন উপকারভোগীর মাঝে ৩০ কেজি করে খাদ্যবান্ধব কর্মসূচির চাল ও ২,৭৭,৮৮০ জন কার্ডধারী পরিবারকে টিসিবির পন্য বিতরণ করা হবে।

উলিপুরে স্বল্প মূল্যে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

উলিপুরে স্বল্প মূল্যে চাল ও আটা বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

এদিকে জেলার উলিপুরে জেলা সদরের ন্যায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার এ কার্যক্রমের উদ্বোধন করেন।  মাধ্যম দিয়ে উলিপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বিক্রয়কেন্দ্রে এ কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উলিপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বিক্রয়কেন্দ্রে এই কার্যক্রমের উদ্বোধন হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, পৌর মেয়র মামুন সরকার মিঠু ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরিব মানুষের কথা চিন্তা করে এ মহতি উদ্যোগ নিয়েছেন। একজন ভোক্তা ৩০ টাকা কেজি দরে ৫ কেজি করে চাল কিনতে পারবেন।পৌরসভার ৬ টি স্হানে ডিলারদের মাধ্যমে চাল বিক্রি চলবে সপ্তাহে ৫ দিন করে (শুক্রবার ও শনিবার ব্যতিত) মাসে ২২ দিন।চাল বিক্রয় তদারকি করার জন্য তদারকি অফিসার নিয়োগ দেওয়া হয়েছে।

শীর্ষসংবাদ/নয়ন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social