biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 31 October 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • নেতানিয়াহু মানবতার শত্রুঃ সংসদে তথ্যমন্ত্রী

    Link Copied!

    তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, নেতানিয়াহু হিটলারের চেয়েও জঘন্য রূপ ধারণ করেছেন। সে মানবতার শত্রু হিসেবে আবির্ভূত হয়েছেন। তাদেরকে থামাতে হবে।

    সোমবার (৩০ অক্টোবর) সংসদে উত্থাপিত ১৪৭ বিধির সাধারণ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

    এর আগে ফিলিস্তিনের গাজায় দখলদার ইসরায়েলি দখলদার বাহিনীর হামলায় জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব তোলেন সরকার দলীয় সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। রাশেদ খান মেনন তার বক্তব্যে সংসদের কিছু সমস্যা ফিলিস্তিন দূতাবাসে গিয়ে সংহতি জানানোর প্রস্তাব করেন।

    আরও পড়ুন—    হাইড্রোলিক হর্ণ ব্যবহার করায় যানবাহনের হর্ণ জব্দ সহ জরিমানা

    পশ্চিমা দেশগুলোতে ফিলিস্তিনের পক্ষে মিছিল না করার নির্দেশনা প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, তারা বার বার মুক্ত গণমাধ্যম, মুক্তমত প্রকাশের স্বাধীনতার কথা বলে। সেখানে ফ্রান্সের আইনমন্ত্রী একধাপ এগিয়ে বলেছেন ফিলিস্তিনের পক্ষে কথা বলা অপরাধ হিসেবে গণ্য হবে। অথচ তারা মতপ্রকাশের স্বাধীনতার কথা বলে এবং মাঝে মধ্যে আমাদের মতো দেশগুলোতে মতপ্রকাশের জন্য পরামর্শ দেয়। এ ঘটনার পরে পরামর্শ দেওয়ার নৈতিক অধিকার তাদের নেই।

    গাজায় ইসরায়েলি হামলার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিবাদের কথা তুলে ধরেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আরব বিশ্বের রাষ্ট্রদূতেরা দেখা করেছিল। কারণ তারা জানেন, শেখ হাসিনা মুসলিম বিশ্ব এবং বিশ্ব সংকটের সময় সমাধান দিতে পারেন। যারা জুলুমের শিকার হয় তাদের পাশে দাঁড়ায়। এ জন্য তারা সেখানে গিয়েছিল। প্রধানমন্ত্রী সেখানে তাদের পরামর্শ দিয়েছেন।

    আরও পড়ুন—    গাজায় ইসরায়েলি হামলা সমর্থন করায় কুয়েতে ভারতীয় নার্স বহিষ্কার

    হাছান মাহমুদ বলেন, ইসরায়েল গাজার হাসপাতালে হামলা করেছে। সেটির বিরুদ্ধে বিএনপি-জামায়াত কোনো কথা বলেনি। বরং তার অনুকরণে পুলিশ হাসপাতালে হামলা করেছে তারা। অ্যাম্বুলেন্সসহ ১৯টি গাড়ি জ্বালিয়ে দিয়েছে। গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে দলটির নেতাকর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষসহ হাসপাতালে আগুন দেয়।

    গাজার হাসপাতালে ইসরায়েলি হামলার ঘটনা উল্লেখ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, আমরা অবাক বিস্ময়ে দেখলাম পৃথিবীর শক্তিধর দেশের রাষ্ট্রপ্রধান (আমেরিকা) সেখানে গেলেন। গিয়ে নেতানিয়াহুর (ইসরায়েলি প্রধানমন্ত্রী) সঙ্গে কোলাকুলি করলেন এবং হামাসের নিন্দা করলেন। কিন্তু হাসপাতালে হামলা ও নারী-শিশু হত্যার নিন্দা তিনি করলেন না।

    আরও পড়ুন—    ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক

    তথ্যমন্ত্রী বলেন, আমরা অনেক সময় পশ্চিমা গণমাধ্যমের রেফারেন্স টানি। আমি দেখলাম বিবিসি, সিএনএন, ইউইয়র্ক টাইমস বলেছে তারা স্বতন্ত্র জরিপ করেছে, সেখানে তারা বুঝতে পেরেছে হাসপাতালে হামলা হামাস চালিয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যাচার। নেতানিয়াহুর সঙ্গে সুর মিলিয়ে তাদের গণমাধ্যমও একই কথা বলেছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…