ঢাকাThursday , 1 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

নবাবগঞ্জে বেআইনী কাজের দায়ে ভ্রাম্যমান আদালতে ১১ জনের শাস্তি

Link Copied!

দিনাজপুরের নবাবগঞ্জে মাদকদ্রব্য গাজা সেবন ও জুয়া খেলার অপরাধে ১১ জনকে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

আজ বুধবার (৩১ আগষ্ট) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের কুতুবপুর এলাকায় এ দন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট অনিমেষ সোম।
এসময় ২ জনকে মাদকদ্রব্য গাজাঁ সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) কলাম ২১ অনুযায়ী অপরাধে প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম ও ১০০ টাকা জরিমানা করেন। এবং ৬ জনকে জুয়া খেলার অপরাধে ১৮৬৭ সালের বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারার অপরাধে তিন দিনের বিনাশ্রম ও ১০০ টাকা জরিমানা করেন ও তিন জনকে ১০০ টাকা জরিমানা করেন।

নবাবগঞ্জে বেআইনী কাজের দায়ে ভাম্যমান আদালতে ১১ জনের শাস্তি ১

ছবিঃ ছামিউল ইসলাম

দন্ডপ্রাপ্তরা হলেন – উপজেলার জগন্নাথপুর গ্রামের তানভীর আহমেদ (২৮), তর্পনঘাটের কাউসার শেখ(৩০), কুতুবপুর গ্রামের হুসাইন (৩০), জিয়ারুল (৩৫), আঃ রাজ্জাক (৩২), কবিরুল ইসলাম (৩৮), রানা বাবু (২৬), তোতা মিয়া (৩৬), রাকিবুল ইসলাম (২০), মিলন (২৬), হুমায়ন কবির (৩৫)।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক বিভৃতী ভৃষণ ব্রতী রায় জানান, আজকে দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, উপজেলার দাউদপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে প্রকাশ্যে গাঁজা সেবন ও জুয়া খেলা চলছে এমন সংবাদে আমি এবং আমার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে দুই জনকে মাদকদ্রব্য সেবনের সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। অপরদিকে একই এলাকায় জুয়া খেলার সময় ৯ জনকে গ্রেফতার করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট অনিমেষ সোম ভ্রাম্যমান আদালত৷ বসিয়ে তাদের কারাদণ্ড প্রদান করেন।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০