ঢাকাTuesday , 30 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

মুজিব ঝড়ে লণ্ডভণ্ড বাংলাদেশের টপ অর্ডার

Link Copied!

এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে নেমেছে বাংলাদেশ। যেখানে আগে ব্যাট করতে নেমে বেকায়দায় পড়েছে টাইগাররা। মুজিব উর রহমান ঝড়ে লণ্ডভণ্ড হয়েছে লাল সবুজদের টপ অর্ডার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভারে ৫ উইকেটে ৮৭ রান।

বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় ওভারেই বিদায় নেন নাঈম। ওপেনিংয়ে নেমে ৮ বলে ৬ রান করে ফেরেন তিনি। নাঈম ফেরার কিছুক্ষণ পর বিদায় নেন এনামুল হক বিজয়। ১৪ বলে ৫ রান করে ফেরেন তিনি। এরপর বিদায় নিয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম।

দ্রুত ৪ উইকেট হারিয়ে শুরুতেই বিপদে বাংলাদেশ। এ ছাড়াও রান তুলতে ধুঁকছে বাংলাদেশ। প্রথম ৪ ওভারে স্কোরবোর্ডে মাত্র ১৪ রান তুলতে পারে লাল-সবুজের দল।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। দলের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন নাঈম শেখ ও এনামুল হক বিজয়।

নিজের প্রথম ওভারেই নাঈমকে ফেরান মুজিব উর রহমান। বোল্ড হওয়ার আগে তিনি করেন ৬ রান। এরপর পাওয়ার প্লে-তে নিজের পরের দুই ওভারে আরো দুইবার আঘাত হানেন মুজিব। তার বলে লেগ বিফোর হয়ে বিজয় ৫ ও বোল্ড হওয়ার আগে সাকিব করেন ৯ রান।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচ। ছবি-বিসিবি

পাওয়ার প্লে শেষ হতে আক্রমণে আসেন রশিদ খান। এসেই তিনি সাজঘরে ফেরান মুশফিকুর রহিমকে। এমতাবস্থায় দলের হাল ধরে এগিয়ে নিচ্ছেন আফিফ হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দল:
নাঈম শেখ, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মাহেদি, মোহাম্মদ সাইফুউদ্দিন, মুস্তাফিজুর রহমান এবং তাসকিন আহমেদ।

আফগানিস্তান দল:
হযরতউল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইবরাহিম জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, আসমতউল্লাহ ওমরজাই, ফজল হক ফারুকী, করিম জানাত, মুজিব উর রহমান, নাভিন উল হক ও রশিদ খান।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০