ঢাকাTuesday , 30 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

রামগঞ্জে ৪টি অবৈধ হাসপাতাল ও ক্লিনিক বন্ধ

Link Copied!

রামগঞ্জে অনুমোদনহীন অবৈধ চারটি হাসপাতাল ও ক্লিনিক বন্ধ এবং ৪০ হাজার টাকা জরিমানা করে দেওয়া হয়েছে। মজ্ঞলবার (৩০ আগস্ট)বিকেলে পৌর শহরে অবস্থিত হাসপাতাল ও ক্লিনিকগুলিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্যাস্ট ও সহকারী কমিশনার(ভূমি)মনিরা খাতুন অভিযান পরিচালনা করে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী বিভিন্ন অনিয়মের দায়ে ভাইপাস সড়কের নিউ মা-মনি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ৪ হাজার টাকা, শিশুপার্ক সংলগ্ন ইসলামীয়া হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ২ হাজার, ওয়াপদা সড়কের কেয়ার হাসপাতালের ৪ হাজার ও আধুনিক কিডনী ডায়ালাইসিস ও ক্লিনিকের ৩০ হাজার টাকা জরিমানা করা হয় এবং লাইন্সেস না থাকায় হাসপাতাল ও ক্লিনিক গুলো বন্ধ করে দেওয়া হয়।

এ সময় উপস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সাইফুল আমিন, ডাঃ আমির ফয়সাল, রামগঞ্জ থানা এস আই আঃ রহিমসহ পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্যাস্ট ও সহকারী কমিশনার(ভূমি)মনিরা খাতুন জানান, স্বাস্থ্য অধিদপ্তর থেকে তথ্য অনুযায়ী অভিযান পরিচালনা করে লাইন্সেস না থাকায় ৪টি হাসপাতাল ও ক্লিনিক বন্ধ এবং ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০