ঢাকাSunday , 28 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

ম্যাচ শুরুর আগে সুসংবাদ পেলো ভারত

Link Copied!

পাকিস্তানের বিপক্ষে আজ ম্যাচ শুরুর আগে সুসংবাদ পেয়ে গেলো ভারতের ক্রিকেট দল। করানো পজিটিভ হওয়ায় প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে ছাড়াই গত সপ্তাহে এশিয়া কাপ খেলতে আরব আমিরাতে রওনা দেয় ভারতের ক্রিকেট দল। তবে ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচের আগেই নিজেদের নিয়মিত হেড কোচ রাহুল দ্রাবিড়কে ফিরে পেলো এশিয়া কাপের শেষ দুই আসরের চ্যাম্পিয়নরা। এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন দ্রাবিড়।

প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের অনুপস্থিতিতে দলের প্রস্তুতি পর্বের তদারকি করার দায়িত্ব দেওয়া হয়েছিল ভিভিএস লক্ষ্মণকে। এবার মাঠের খেলা শুরুর আগেই তার কাছ থেকে দায়িত্ব বুঝে নিচ্ছেন ভারতের নিয়মিত প্রধান কোচ।

রবিবার পাকিস্তানের বিপক্ষে ম্যাচে দ্রাবিড়ই থাকবেন ভারতের ডাগআউটে। অন্যদিকে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির পরিচালক লক্ষ্মণ ফিরে যাবেন ব্যাঙ্গালুরুতে। যেখানে তিনি কাজ করবেন ভারতীয় ‘এ’ দলের সঙ্গে। সেপ্টেম্বরের ১ তারিখ নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে সিরিজ খেলবে তারা।

জিম্বাবুয়েতে দ্বিতীয় সারির দল নিয়ে ওয়ানডে সিরিজ খেলতে গিয়েছিল ভারত। সেই দলের দায়িত্বে ছিলেন লক্ষ্মণ। জিম্বাবুয়ে সফর শেষেই দেশে ফেরার কথা ছিল তার। কিন্তু দ্রাবিড় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় লক্ষ্মণকে দলের সঙ্গে দুবাই পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০