ঢাকাSaturday , 27 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • লক্ষ্মীপুরে আধুনিক মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ উদ্বোধন

    Link Copied!

    লক্ষ্মীপুর জেলা শহরের পাশে অবস্থিত পিয়ারাপুর বাজার এলাকায় দৃষ্টিনন্দন ও আধুনিক মানের মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ উদ্বোধন করা হয়েছে।
    শনিবার (২৭ আগস্ট) দুপুরে সদর উপজেলা ভবানীগঞ্জ ইউনিয়নের পিয়ারাপুর মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।
    এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন, এনডিসি মকবুল হোসেন, সহকারি ভূমি কর্মকর্তা অমিত রায়, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, শামসুল ইসলাম, ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম রনি, সচিব নরুল হুদা, ইউপি সদস্য মো. জসিম উদ্দিন, আ.লীগ নেতা ফজলুর রহমান ঢালি, মো. শিপন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জসিম উদ্দিন ও যুবলীগ নেতা মো. তফসির আহমেদসহ প্রমুখ।
    জানা গেছে, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পিয়ারাপুর বাজার এলাকায় প্রায় ৩৪ লাখ টাকার ব্যয়ে নির্মিত হয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ। দীর্ঘদিন অযত্ন অবহেলার কারণে উদ্বোধন করা হয়নি এ স্মৃতিসৌধ। সম্প্রতি বিষয়টি নজরে আসে জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দর। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন দুই লক্ষ টাকা বরাদ্দ দিয়ে নির্মিত স্মৃতিসৌধ সংস্করণ ও দৃষ্টিনন্দন করে তুলছেন।
    জানতে চাইলে জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে এ ‘মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ’ নির্মিত হয়। দীর্ঘদিন ধরে অযত্নে পড়ে ছিলো। বিষয়টি আমার দৃষ্টিতে আসলে, উপজেলা প্রশাসনকে সংস্করণ করার জন্য নির্দেশ দেওয়া হয়। বর্তমানে এ স্মৃতিসৌধ আধুনিক মানের ও দৃষ্টিনন্দন। এর পাশে একটি শিশু পার্ক ও বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হবে।
    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social