ঢাকাSaturday , 27 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

যুবলীগের সাঃ প্রার্থী লোটাস এর উদ্যোগে যুব সমাবেশ ও বিক্ষোভ মিছিল

Link Copied!

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের রায় কার্যকরের দাবিতে লক্ষ্মীপুরে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে পৌর শহরের মজিব চত্বর এলাকায় এ সমাবেশ করা হয়। সমাবেশ পরবর্তী একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করা হয়।

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ-প্রার্থী মো. রাকিব হোসেন লোটাস এ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা আহসানুল কবির রিপন, ফরিদা ইয়াসমিন লিকা, অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম পাটোয়ারী, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, আশরাফুল ইসলাম, তাঁতীলীগ নেতা ওমর ফারুক, ছাত্রলীগ নেতা সোহাগ পাটোয়ারী, কাজী বাবলু সহ আরো অনেকে।

বক্তারা বলেন, ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলা একটা নিকৃষ্ট, বর্বরোচিত ঘটনা। ৭৫ পরবর্তী সময়ে এটি সবচেয়ে কলঙ্কময় একটি দিন। ঘটনাটির পুরো পরিকল্পনার ছক হাওয়া ভবনে বসেন আঁকেন এ হামলার মাস্টার মাইন্ড তারেক জিয়া। সেই সঙ্গে তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এ হামলার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। তাছাড়া হামলার সঙ্গে জড়িত দণ্ডিত প্রাপ্ত অধিকাংশ আসামীই বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন।
এছাড়া বক্তারা, গ্রেনেড হামলার সঙ্গে জড়িত তারেক জিয়া সহ পলাতক আসামীদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবি জানিয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০