biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 14 August 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রামগঞ্জে শেখ হাসিনার উন্নয়নের বার্তা বিতরণ

    Link Copied!

    লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজানের উদ্যোগে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা গ্রামগঞ্জের সাধারণ মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিচ্ছেন লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী শামছুল হক মিজান।

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশে, দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সপ্তাহব্যাপী উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি মানুষের কাছে গিয়ে এই উন্নয়নের বার্তা প্রচার করেন তিনি।

    তারই ধারাবাহিকতা গত রবিবার (১৩ আগস্ট) দিনব্যাপী সোনাপুর মোরগ বাজার, উত্তর বাজার, সোনাপুর চৌরাস্তা, মাছ বাজার, কাঁচা বাজার, চিতোষী রোড়, রামগঞ্জ এরশাদ হোসেন রোড়, রামগঞ্জ চৌরাস্তা, রামগঞ্জ বাসস্ট্যান্ড, সিএনজি স্টান্ড, ওয়াবদা রোড়সহ পৌরসভার আনাছে কানাছে এই উন্নয়নে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করেন তিনি।

    আরও পড়ুন-   ১২১টি স্কুলে গাছের চারা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

    তিনি বলেন, পদ্মাসেতু নির্মাণ, মেট্রোরেল নির্মাণ একটি যুগান্তকারী পদক্ষেপ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিনা মূল্যে বই বিতরণ, শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান, রাজস্ব আয় বৃদ্ধি, মাথাপিছু আয় বৃদ্ধি, সমুদ্রসীমা জয়সহ প্রায় শতাধিক উন্নয়ন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    এই উন্নয়নে দ্বারা অব্যহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা মার্কা ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রী বানানোর আহবান জানান তিনি।

    এছাড়াও তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দিয়ে রামগঞ্জে পাঠান তাহলে আগামী নির্বাচনে রামগঞ্জ থেকে বিপুল ভোটে জয়ী হয়ে প্রধানমন্ত্রীকে রামগঞ্জের আসনটি উপহার দিব।

    এই সময়ে উপস্থিত ছিলেন, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, রামগঞ্জ পৌর যুবলীগের ১নং যুগ্ন-আহবায়ক ও সোনাপুর ওয়ার্ডের সাবেক কাউন্সিল সাখাওয়াত হোসেন রাজু, রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুন আওয়ামী লীগ মোরশেদুল আমিন বাবু, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন জিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ন-আহবায়ক আলি মুর্তুজা বাবু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সবুজ হোসেন শান্তসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…