ঢাকাThursday , 25 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন
biggapon বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • লন্ডনে বসে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে : এমপি নয়ন

    Link Copied!

    লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, তারেক রহমানের নির্দেশে বিএনপির নেতারা ক্ষমতার লোভে মরিয়া হয়ে উঠেপড়ে লেগেছে। তাই তারা আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচারে নেমেছে। দেশে বারবার বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করছে তারা। শোকের মাসে বিএনপি জনসভার নামে সরকার বিরোধী বক্তব্য ও গালাগালিতে মঞ্চ কাঁপাচ্ছে বলে মন্তব্য করেন (এমপি) নয়ন।

    এসময় নয়ন আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। এদেশের প্রতিটি ক্লান্তি সময় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এগিয়ে গেছে অসহায় মানুষের পাশে। বিএনপি-জামায়াত ক্ষমতার লোভে যানবাহনে পেট্রোল বোমা নিক্ষেপ করে বহু মানুষকে খুন করেছে। এদেশের মানুষ সবকিছু জানে। ইতিহাস কখনো মানুষ ভুলে না। বিএনপি ক্ষমতার সময় দেশের কোটি-কোটি টাকা বিদেশে পাচার করছে। আজ তারা বড়-বড় কথা বলে।

    বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে জেলা শ্রমিকলীগের আয়োজিত আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    জেলা শ্রমিক লীগের আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সভাপতিত্বে ও সদস্য সচিব বেল্লাল হোসেন ক্বারীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শাহাবুদ্দিন মিয়া, লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, সৈয়দ সাইফুল হাসান পলাশ, সৈয়দ আহম্মদ পাটওয়ারী, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, শ্রমিক লীগ নেতা মামুনুর রশিদ ভূঁইয়া ও নজরুল ইসলাম প্রমুখ।

    এমপি নয়ন আরও বলেন, স্বাধীনতার পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। তারা মনে করেছে বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগকে নিঃশ্বেষ করে দেবে। কিন্তু পারেনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এখন আরও বেশি শক্তিশালি। বঙ্গবন্ধু সারাজীবন শ্রমিক ও মেহনতি মানুষের জন্য কাজ করে গেছেন। আন্দোলন করতে গিয়ে নানানভাবেই নির্যাতিত হয়েছেন। শ্রমিক লীগ বঙ্গবন্ধুর আদর্শের দল। দলের প্রত্যেকটি কর্মী বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করছে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social