ঢাকাThursday , 25 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

পল্টনে হরতালের সমর্থনে অগ্নিসংযোগ, আটক ৩

জে এম আলী নয়ন
August 25, 2022 1:06 am
Link Copied!

রাজধানীর পল্টনে অগ্নিসংযোগের ঘটনা ও গাড়ি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বামদলে ডাকা জ্বলানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হরতাল সমর্থনকারীদের বিরুদ্ধে।

বুধবার (২৪ আগস্ট) রাত পৌনে ১১টায় রাজধানীর পল্টন মোড়ে এ ঘটনা ঘটেছে।
ডিএমপির পল্টন থানা সূত্রে জানা যায়, রাত পৌনে ১১টায় পল্টন মোড়ে আগামীকাল (বৃহস্পতিবার) ডাকা বাম জোটের হরতালের সমর্থনে একটি মিছিল বের হয়। এ মিছিল থেকে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করাসহ রাস্তায় গাড়ির টায়ারে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া টায়ারে অগ্নিসংযোগ ও গাড়িতে ভাঙচুরের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে আটক তিনজনের নাম-পরিচয় জানা যায়নি।

পল্টনে হরতালের সমর্থনে অগ্নিসংযোগ, আটক ৩

ছবিঃ জে এম আলী নয়ন

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালাউদ্দিন মিয়া বলেন, গাড়ি ভাঙচুরের খবর পেয়ে আমাদের থানার একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে দেখতে পায়, কয়েকটি টায়ারে আগুন জ্বলছে এবং গাড়ির ভাঙা কাঁচ রাস্তা পড়ে আছে।

তিনি আরও বলেন, পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মিছিলকারীদের রাস্তা থেকে সরিয়ে দেয়। এ সময় গাড়ি ভাঙচুর ও টায়ারে অগ্নিসংযোগের ঘটনায় তিনজনকে আটক করা হয়। তারা এখন থানায় রয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০