biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজXDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশনbiggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 24 July 2023
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন আরেকজন

    Link Copied!

    নারায়ণগঞ্জের ফতুল্লা শহরের চাষাড়ায় শান্তা মার্কেটে একটি পোশাক কারখানার আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় আহত সিরাজুল ইসলাম (৪৪) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। তিনি পেশায় একজন রিকশাচালক বলে জানা গেছে।

    সোমবার (২৪ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

    সিরাজুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সোহেল রানা বলেন, ‘নারায়ণগঞ্জের ফকির অ্যাপারেলসে অগ্নিকাণ্ডের ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাচ্ছিল। এ সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালক হার্ট অ্যাটাক করেন। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে মিশুকচালক সিরাজুল ইসলাম গুরুতর আহত হন। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসার পথে মারা যান সিরাজুল ইসলাম।’

    আরও পড়ুন-   আগুন নেভাতে যাওয়ার পথে দুর্ঘটনা, ফায়ার সার্ভিসের চালকসহ নিহত ২

    তিনি আরও জানান, সিরাজুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সেতাবগঞ্জ থানার মোল্লাপাড়া গ্রামে। তিনি ওই এলাকার খোকা মিয়ার ছেলে।

    ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

    এর আগে সকালে ফতুল্লায় শিল্প-কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের গাড়িচালক। এতে ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে আনন্দ পরিবহনের বাস, প্রাইভেটকার, কভার্ডভ্যান ও দুটি ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়।

    সকাল সাড়ে ১০টার দিকে চাষাড়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও বঙ্গবন্ধু সড়কের সংযোগস্থলে ওই দুর্ঘটনাটি ঘটে। ওই সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ দুজন মারা যান।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    জে এম আলী নয়ন

    সর্বমোট নিউজ: 4964

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ 
  • আমাদেরকে ফলো করুন…