biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 24 July 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • শরীয়তপুর পৌরসভায় বাজেট পেশ

    Link Copied!

    শরীয়তপুর পৌরসভায় ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৬২ কোটি ৮৪ লক্ষ ৮৬ হাজার ১২২.৪৮ টাকার বাজেট পেশ করা হয়েছে। এ বাজেটে থাকছে পরিচ্ছন্নতা কর্মীদের জন্য ৭ তলা ভবন নির্মাণ (লিফট সহ) সহ শিশু-পার্ক, অত্যাধুনিক সুপার মার্কেট, আধুনিক বর্জ্য পরিশোধনাগার এবং পৌরসভার সর্বিক উন্নয়ন টেকসই কাজ করার অন্যতম লক্ষ।

    সোমবার (২৪ জুলাই) সকাল ১১ টায় পৌরসভা হল রুমে বাজেট পেশ করেন পৌর মেয়র এ্যাড. পারভেজ রহমান (জন)।

    এসময় তিনি পৌরসভাবাসীর প্রতি অনুরোধ করেন যেনো প্রাকৃতিক জলাধার ও ড্রেনের ময়লা আবর্জনা ফেলে ভরাট না করা হয়। জলাবদ্ধতা দূর করার ড্রেন নির্মাণ করা হবে বলেও এসময় জানান তিনি।

    আরও পড়ুন-   রামগড় পাতাছড়া ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন

    মেয়র বলেন, “RUTDP প্রকল্প: উন্নয়ন একটি ধারাবাহিক চলমান প্রক্রিয়া। টেকসই উন্নয়নই আমাদের অন্যতম লক্ষ্য থাকবে। শরীয়তপুর পৌরসভায় চলমান MGSP প্রকল্প যার বর্তমান নাম Resilient Urban and Territorial Development Project (RUTDP) ১ম ফেজ সমাপ্ত হয়েছে। দ্বিতীয় ফেজের কাজ শুরু হয়েছে। এ পর্যায়ে আমরা আশা করি। ২৫০-৩০০ কোটি টাকার কাজ করতে পারবো এবং পৌরসভা একটি আধুনিক পৌরসভায় রুপান্তরে এগিয়ে নিয়ে যেতে পারবো।”

    বাজেট ঘোষণা শেষে পৌর মেয়র জন, পৌর আঙ্গিনায় গাছ লাগিয়ে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্ভোধন করেন।

    এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ এনামুল হক, হিসাবরক্ষণ কর্মকর্তা বোরহান উদ্দিন, নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, সদর উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক শিকদার, সদর উপজেলা কমান্ডার আঃ আজিজ শিকদার, সাবেক ভাইস চেয়ারম্যান (সদর) ও বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য ফাতেমা আক্তার শিল্পি, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান- ২ আসমা আক্তার, আংগারিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ও টিএলসিসি’র সদস্য শিউলি রায়, টিএলসিসি’র সদস্য জাহানারা আক্তার ঢলি, পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ঢালী, পৌরসভা ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পলাশ খান, পৌর ৭ নং ওয়ার্ডে আমির শিকদার প্রমুখ।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…