ঢাকাWednesday , 24 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

জ্বালানী তেল, পরিবহন ভাড়া, দ্রব্যের মুল্যবৃদ্ধি ও লোডশেডিং এর প্রতিবাদে হিলিতে বিক্ষোভ সমাবেশ

Link Copied!

জ্বালানী তেল, গনপরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মুল্যবৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে দিনাজপুরের হিলিতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপি।

আজ বুধবার(২৪ আগষ্ট) দুপুরে হিলি বাজারস্থ্য দলীয় কার্যালয়ের সামনে উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠন সমুহের আয়োজনে এই সমাবেশ অষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহসভাপতি এজেডএম জাহিদ হোসেন, জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, সাধারন সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, পারুল নাহারসহ স্থানীয় বিএনপি সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন বিশ্বে যখন তেলের দাম কমে তখন সরকার দেশে ভোজ্য ও জ্বালানি তেলের দাম বাড়িয়ে দিয়েছে। এতে করে সবকিছুর দাম হুহু করে বাড়ছে আর এতে করে জনগনের নাভিশ্বাস উঠে গেছে। তাই মানুষের অধিকার ফেরাতে আন্দোলন ছাড়া কোন উপায় নেই। তত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া বিএনপি কোন নির্বাচনে যাবেনা বলেও হুশিয়ারী দেন তারা।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০