ঢাকাTuesday , 23 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

প্লেনে ঢাকা আসার সময় এক নারীসহ ১১ রোহিঙ্গা আটক

Link Copied!

কক্সবাজার বিমানবন্দর থেকে এক নারীসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তারা প্লেনে করে ঢাকা যাওয়ার জন্য ইউএস বাংলা এয়ারলাইন্স কাউন্টারের সামনে সন্দেহজনকভাবে চলাফেরা করলে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৩টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, বালুখালী ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মো. নুর, ২ নম্বর কুতুপালং ক্যাম্পের মো. আয়াজ, টেকনাফ ২৬ নম্বর ক্যাম্পের আব্দুল হক, রবি আলম, ওসমান, আব্দুর শুক্কুর, মো. ফয়সাল ও রহিমা, ১৭ নম্বর ক্যাম্পের মো. নূর, রেজাউল করিম ও ক্যাম্প ৮ ইস্ট এর মো. আজিজ।

এ সময় তাদের কাছ থেকে ইউএস বাংলা এয়ারলাইনসের দুটি, নভো এয়ারের দুটি, বাংলাদেশ বিমানের পাঁচটিসহ মোট নয়টি টিকিট এবং নগদ ৩ লাখ ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটক ফয়সাল নামের একজনের কাছ থেকে দুটি ভুয়া সাংবাদিক পরিচয়পত্র, আইএফআইসি ব্যাংক এর একটি ডেবিট কার্ড উদ্ধার করা হয়েছে।

বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ কামরান হোসেন শীর্ষ সংবাদকে বলেন, বিকেল ৩টার দিকে কক্সবাজার বিমানবন্দরের কনকোর্স হলে ইউএস-বাংলা এয়ারলাইন্স কাউন্টারের সামনে অপেক্ষারত এক নারী ও ১০ জন পুরুষ রোহিঙ্গার গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০