biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 11 July 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি

শুরুতেই ৪ উইকেট হারিয়ে চাপে ভারত

Link Copied!

প্রায় ১১ বছর পর হোম অব গ্রাউন্ড মিরপুরে খেলতে নেমে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৭ উইকেটে পরাজয়ের স্বাদ নিয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। সিরিজে পিছিয়ে থাকায় এই ম্যাচটি টাইগ্রেসদের কাছে একপ্রকার বাঁচা-মরার লড়াই। আর এই ম্যাচের পাওয়ার প্লেতেই দাপট দেখিয়ে ভারতের টপ-অর্ডারের তিন উইকেট তুলে নিয়েছে বাংলাদেশ দল। পাওয়ার প্লের পরও দাপট বজায় রেখে ১০ ওভারের মধ্যেই চার উইকেট তুলে নিয়ে ভারতীয়দের চাপে রেখেছে লাল-সবুজেরা।

ম্যাচের শুরুতেই স্বাগতিকদের ওপর চাপ সৃষ্টি করে ভারতীয়রা। তবে ইনিংসের পঞ্চম ওভারে স্মৃতি মান্ধানার উইকেটে হারায় ভারত। ব্যক্তিগত ১৩ রানে ফিরেন এই ওপেনার। এরপরই ক্রিজে নেমেই ফিরেন যান ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত। গোল্ডেন ডাক উপহার দিয়েই ফিরেন তিনি। তাকে ফিরিয়ে জোড়া উইকেট তুলে নেন সুলতানা।

আরও পড়ুন-   নির্বাচন কমিশনের সার্ভার থেকে তথ্য ফাঁস হয়নিঃ এনআইডি ডিজি

ভারতীয় অধিনায়কের আউট হওয়ার আগের বলেই ফিরেন আরেক ওপেনার শেফালি। টাইমিং না করেই শট নেওয়ার চেষ্টা করেছিলেন এই ব্যাটার। অফ-সাইডের দিকে বলটি আলতো করে খেলতে চেয়েছিলেন তিনি। মিড-অফের দিকে ঠেলে দেওয়া সেই বলটি হেড-হাই ক্যাচ নেন শোবানা। ব্যক্তিগত ১৯ রানে ফিরেন এই ওপেনার।

পানি পানের বিরতি পর্যন্ত ভারতীয় দলের সংগ্রহ ১০ ওভারে ৪ উইকেটে ৫১ রান।

এর আগে, টসে জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কর। এই ম্যাচের ভারতের একাদশে কোনো পরিবর্তন না থাকলেও লাল-সবুজের একাদশে অভিজ্ঞ সালমা খাতুনের পরিবর্তে সুযোগ পান লেগ-স্পিনার ফাহিমা খাতুন।

শীর্ষসংবাদ/নয়ন

biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…