ঢাকাTuesday , 23 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

নন্দীগ্রামে ধানক্ষেত থেকে বগুড়ার শীর্ষ সন্ত্রাসী আখের আলীর গলাকাটা লাশ উদ্ধার

Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ- বগুড়ার নন্দীগ্রামে ধানক্ষেত থেকে বগুড়ার শীর্ষ সন্ত্রাসী ও বালু ব্যবসায়ী আখের আলীর (২৮) এর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আখের আলী বগুড়া সদরের সাবগ্রাম চান্দপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে। তার বিরুদ্ধে আপন বড় ভাই রাশেদ, যুবলীগ নেতা মানিক ও বালু ব্যবসায়ী সবুজ হত্যা মামলা, প্রস্তুতি ডাকাতি, ছিনতাইসহ আরো ৭-৮টি মামলা রয়েছে।
সোমবার দুপুরে নন্দীগ্রাম পৌর এলাকার ওমরপুর কালিকাপুর এর মাঝামাঝি বগুড়া টু নাটোর মহাসড়কের পাশে ধানক্ষেত থেকে আখের আলীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় পাশের জঙ্গল থেকে একটি মোবাইল ফোন, ১৫০সিসি কালো রঙের একটি পালসার মোটরসাইকেল (বগুড়া ল-১২-১৩৯৯) ও হেলমেড উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে কৃষকেরা ধান চাষাবাদি জমির কাদা-পানিতে মরদেহ পড়ে থাকা অবস্থায় দেখেন। মুহূর্তে খবর ছড়িয়ে পড়লে শতশত উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করে। পরে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মোবাইল ফোনের সুত্র ধরে নিহতের পরিচয় সনাক্ত করা হয়। হত্যার রহস্য উদঘাটনে ঘটনাস্থল পরিদর্শন সহ হত্যাকান্ডের আলামত সংগ্রহ করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সিআইডির চৌকস টিম ও ক্রাইম ছিন সিরাজগঞ্জ।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ধারনা করা হচ্ছে পরিকল্পিতভাবে তার ঘনিষ্ঠ কেউ ডেকে এনে গলাকেটে হত্যা করেছে। আখের আলীর নামে হত্যাসহ অসংখ্য মামলা রয়েছে। হত্যার সাথে জড়িতদের সনাক্ত করতে কাজ করছে পুলিশ।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social