biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 22 August 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা-ভাঙচুর

    Link Copied!

    লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। অভিযোগ উঠেছে হামলাকারীরা আওয়ামী লীগ ও ছাত্রলীগের লোকজন।

    এ সময় আহত হয়েছেন এ্যানীর ছেলে শাহরিয়ার চৌধুরী, ভাই আরিফুল ইসলাম, বাড়ির কেয়ারটেকার এমকে আরিফ ও মো. মানিক নামে আরেকজন। তাদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

    শহরের গোহাটা রোডে সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

    জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী ও জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির নেতৃত্বে এই হামলা হয়েছে।

    তিনি বলেন, ‘দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি ও জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সদর উপজেলার খিলবাইছা এলাকা বিএনপির বিক্ষোভ সমাবেশ হচ্ছিল। সেখান যোগ দেন এ্যানী। সে সময় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ্যানীর বাসায় হামলা চালায়।

    ‘এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জড়িতদের দ্রুত গ্রেপ্তার না করা হলে কঠোর আন্দোলন হবে।’

    তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির ও জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি।

    তারা জানান, দলীয় কর্মসুচি শেষে নেতাকর্মীরা সরকারি কলেজ মাঠে জড়ো হয়। তারা এক সঙ্গে এ্যানীর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। তখন ছাত্রদলের লোকজনই তাদের ওপর হামলা চালায়। এরপর নিজেরাই দলের নেতার বাড়িতে ভাঙচুর করে।

    সদর থানার ওসি গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…