ঢাকাMonday , 22 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

ঘোড়াঘাটে আম বাগান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাটে আম বাগান থেকে রেজাউল ইসলাম (৪২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (২২ আগষ্ট) সকালে পৌর এলাকার বালুপাড়া গ্রামে আবু তালেবের আম বাগান থেকে ঝুলন্ত অবস্থায় এই মরদেহটি উদ্ধার করে।

নিহত রেজাউল (৪২) উপজেলার পৌরসভার আজাদমোড় এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, নিহত রেজাউল তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকায় ভাড়া বাড়িতে থাকত এবং সেখানেই একটি গার্মেন্টসে চাকরি করত। গত ২ তারিখ সে তার স্ত্রীকে বেধর মারপিট করলে, তার স্ত্রী অত্যাচার সহ্য করতে না পেরে বাড়িতে চলে আসে। গত ৩-৪ দিন আগে ওই ভাড়া বাড়ির মালিক তার স্ত্রীকে মুঠোফোনে জানায় যে, তার স্বামী ঘরের ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র বিক্রি করেছে।

পুলিশ আরো জানায়, পরিবারের ধারণা নিহত রেজাউল ৩ থেকে ৪ দিন আগে ঢাকা থেকে ঘোড়াঘাটে এসেছে। তবে সে বাড়িতে যায়নি কিংবা পরিবারের কারো সাথে স্বাক্ষাৎ করেনি। তবে গতকাল নিহতের ছেলে তাকে রাস্তা দিয়ে যেতে দেখেছে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির বলেন, পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যের মামলা করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষসংবাদ/নয়ন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social