biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 17 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • সাংবাদিক নাদিম হত্যায় চেয়ারম্যান বাবুকে প্রধান আসামি করে মামলা

    Link Copied!

    জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় সদর উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও ২০ থেকে ২৫ জনকে।

    শনিবার (১৭ জুন) দুপুর পৌনে ১টার দিকে বকশীগঞ্জ থানায় নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

    মামলার বিষয়টি নিশ্চিত করে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।

    আরও পড়ুন-   বাড়ির আঙিনায় শায়িত হলেন সাংবাদিক নাদিম

    মামলার দ্বিতীয় আসামি করা হয়েছে বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাত ও তৃতীয় আসামি করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের নেতা রাকিবুল্লাহ রাকিবকে।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    এছাড়া বাকিরা হলেন- বকশীগঞ্জের কামালেরবর্তী গ্রামের জমির শেখের ছেলে রেজাউল করিম, আর্চাকান্দি গ্রামের গাজী আমর আলী, কাগমারীপাড়া গ্রামের শাফিজল হকের ছেলে মোহাম্মদ শরীফ মিয়া, বকশীগঞ্জ উত্তর বাজার এলাকার আনার আলীর ছেলে গোলাম কিবরিয়া সুমন, পশ্চিম নামাপাড়া গ্রামের খোরশেদ মণ্ডলের ছেলে ইসমাইল হোসেন স্বপন মণ্ডল, বকশীগঞ্জ উত্তর বাজার এলাকার ফরহাদ হোসেন ফক্কার ছেলে মোঃ খন্দকার শামীম, মালিরচর নয়াপাড়ার মিলন মিয়া, একই এলাকার আব্দুল করিমের ছেলে লিপন মিয়া, পূর্ব কামালেরবার্তী এলাকার মফিজল হকের ছেলে মনিরুজ্জামান মনির ওরফে মনিরুল, বকশীগঞ্জ নামাপাড়ার শেখ ফরিদ, টাঙ্গারীপাড়ার কামালের ছেলে ওমর ফারুক, বটতলী সাধুরপাড়ার আবুল কালামের ছেলে রুবেল মিয়া, খেতারচর দক্ষিণপাড়া গ্রামের জহুরুল হকের ছেলে সরুজ মিয়া, শান্তিনগর গ্রামের আঃ জলিলের ছেলে বাদশা মিয়া, মদনেরচর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে আবু সাঈদ, আর্চাকান্দি গ্রামের মজিবর রহমানের ছেলে ইমান আলী, দক্ষিণ ধাতুয়াকান্দা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সোলাইমান হক, কুতুবেরচর গ্রামের রফিকুল ইসলাম (সাবেক মেম্বার) ও সূর্যনগর গ্রামের কারিমুল মাস্টারের ছেলে আমানুল্লাহ।

    আরও পড়ুন-   দুর্বৃত্তদের হামলায় খুন হলেন বাংলানিউজের সাংবাদিক নাদিম

    গত বুধবার (১৪ জুন) রাতে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলানিউজ২৪.কমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির উপজেলা সংবাদদাতা গোলাম রাব্বানী নাদিম। পরদিন বৃহস্পতিবার (১৫ জুন) বেলা পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

    পুলিশ জানিয়েছে, এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে আটক করা হয়েছে। আর মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান বাবুকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ১ নম্বর চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে শনিবার (১৭ জুন) সকাল ৭টার আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। নাদিমের স্ত্রীর মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…