ঢাকাSunday , 21 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

বিমানবন্দর থেকে সরাসরি মিরপুরে শ্রীধরন

Link Copied!

হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে হোটেলে না গিয়ে শ্রীধরন শ্রীরাম সরাসরি চলে আসেন মিরপুরের হোম অব ক্রিকেটে। শ্রীধরন শ্রীরাম এখন বাংলাদেশের মানুষের কাছে অনেকটাই পরিচিত একটা নাম। সাকিব-মুশফিকদের টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালট্যান্টের দায়িত্ব পেয়েছেন তিনি। এশিয়া কাপ দিয়ে হবে তার যাত্রা শুরু। সেই মিশন শুরুর লক্ষ্যে আজ তিনি বাংলাদেশে এসে পৌঁছেছেন। তিনি যখন আসেন, তখন এশিয়া কাপের দলের খেলোয়াড়রা প্রস্তুতি ম্যাচ খেলছেন। ব্যাটিংয়ে সাকিবের লাল দল।

মিরপুরে এসে তিনি প্রথমে নির্বাকদের সঙ্গে বৈঠক করেন। সাক্ষাৎ করেন প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনের সঙ্গে। এরপর চলে যান ড্রেসিং রুমে। সেখানে বসে খেলঅ দেখেন লাল-সবুজ দলের।

শ্রীধরনকে টি-টোয়েন্টি বিশ্বকাপট পর্যন্ত নিয়োগ দেয়া হয়েছে। এই সময় তাকে পর্যবেক্ষন করা হবে। যদি তার নেতৃত্বে বাংলাদেশ দল টি-টোয়েন্টি ক্রিকেটের দুর্দশা কাটাতে পারে, তা’হলে তাকে নিয়ে বিসিবি লম্বা পরিকল্পনায় হাটঁবে।

এদিকে শ্রীধরন নতুন দায়িত্ব নিয়ে আসাতে নড়বড়ে হয়ে পড়েছে প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর আসন। ইতিমধ্যে কানাঘুষা চলছে টি-টোয়েন্টি দলের দায়িত্ব থেকে তাকে সরিয়ে দেয়া হবে। এই দায়িত্ব পাবেন শ্রীধরন। এ ব্যাপারে সিদ্ধান্তে নিতে আজ বিসিবি সভাপতি বসবেন প্রধান কোচের সঙ্গে। টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের ভবিষ্যৎ হয়তো দেখে ফেলেছেন রাসেল ডোমিঙ্গো। যে কারণে আজ যখন সাকিবরা মিরপুরে প্রস্তুতি ম্যাচ খেলছিলেন, ডোমিঙ্গো সেখানে ছিলেন অনুপস্থিত!

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০