biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 6 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • উল্লাপাড়ায় গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা

    Link Copied!

    সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আবু মাসুম পারভেজ (৩৬) নামের এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। নিহত মাসুম পারভেজ ইন্ডিয়ার ট্রান্সরেল লিঃ কোম্পানিতে বাবুর্চি পদে কর্মরত ছিল। সে জয়পুরহাট সদর থানার দেওয়ানপাড়া গ্রামের শামছুল হক বাবরীর ছেলে। সে উল্লাপাড়ার শ্রীকোলাতে একটি ভাড়া বাসায় বসবাস করতো।

    মঙ্গলবার (৬ জুন) দুপুরে উল্লাপাড়া পৌর শহরের শ্রীকোলা মহল্লার সাভা মাহিম ভিলার ৫ম তলায় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে মাসুম পারভেজ।

    ইন্ডিয়ার ট্রান্সরেল লিঃ কোম্পানির জুনিয়র ইঞ্জিনিয়ার মেজবাহ জানান, কোম্পানির সকল কর্মকর্তা ও কর্মচারী সকালের নাস্তা খেয়ে কাজে বের হয়ে যায়। দুপুরের দিকে বাসার কাজের বুয়া ঘর ঝাড়ু দিতে গিয়ে দেখে ফ্যানের সাথে রশি বেঁধে ফাঁসিতে ঝুলে আছে মাসুম পারভেজ। এ সময় কাজের বুয়া রত্না চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে এবং থানায় ফোন দিয়ে ঘটনা জানায়।

    আরও পড়ুন-   দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

    উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক সুমন ট্রান্সরেল কোম্পানির কর্মচারী মাসুম পারভেজের আত্নহত্যার কারণ কি জানতে চাইলে তিনি জানান, পুলিশের প্রাথমিক ধারণা পারভেজ দুটি স্ত্রী। মাঝে মধ্যেই পারিবারিক কলহে ঝগড়া বিবাদ হতো তার স্ত্রীদের সাথে। মঙ্গলবার সকালে তার দুই স্ত্রীর সাথে ঝগড়া করে অভিমানে আত্মহত্যা করতে পারে পারভেজ। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

    উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের মৃত্যুর কারণ তদন্ত করে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…