ঢাকাSunday , 21 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

গুরুত্বপূর্ণ আসনে থেকে সতর্কভাবে কথা বলা উচিত: আইনমন্ত্রী

Link Copied!

রোববার (২১ আগস্ট) বিকেলে রাজধানীর নিবন্ধন অধিদপ্তরে শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন- গুরুত্বপূর্ণ আসনে থেকে অনেক সতর্কভাবে কথা বলা উচিত বলে মন্তব্য করেছেন।

সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্য সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পার্টির সেক্রেটারি ওবায়দুল কাদের ইতোমধ্যে বলেছেন, এটা দলেরও কথা নয়, সরকারেরও কথা নয়, আমাদেরও কথা নয়। এটা হয়তোবা উনার ব্যক্তিগত কথা। সেক্ষেত্রে আমি সব সময় বলে থাকি, গুরুত্বপূর্ণ আসনে থেকে অনেক সতর্কভাবে কথা বলা উচিত। আর আমার মনে হয় আপনারা উনাকে জিজ্ঞাসা করেন, উনি যদি এটা বলে থাকেন, উনি কী বোঝাতে চেয়েছেন?

মন্ত্রী বলেন, শুধু আমি নয়, অবশ্যই সরকারের সকল মন্ত্রীদের সঙ্গে আলোচনা না করে যদি কেউ কথা বলেন, তাহলে সেটা সরকারের কথা হয় না। সেটা ব্যক্তিগত কথা হয়। পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেনকে উদ্দেশ্য করে তিনি বলেন- তিনি এই কথাটা তো আমাদের সঙ্গে আলাপ করেননি এবং আমাদের দলের সেক্রেটারি সেটা পরিষ্কার করে দিয়েছেন। তিনি বলেছেন, এটা সরকারের কথা নয়, জনগণের কথা নয়। আমি সেই কথার সঙ্গে সুর মিলিয়ে বলবো এটা উনার ব্যক্তিগত কথা।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০