ঢাকাSunday , 21 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

মালিবাগে ট্রেনের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রী আহত

Link Copied!

আজ রোববার (২১আগস্ট)  বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর মালিবাগ রেলগেটে ট্রেনের ধাক্কায় ফারিয়া হোসেন (২২) নামে বে-সরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে খিদমা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী জুবায়ের হোসেন জানান, বিকেল সাড়ে চারটার দিকে ওই ছাত্রী হেঁটে মালিবাগ রেলগেট পার হচ্ছিলেন। এ সময় কমলাপুর থেকে ছেড়ে আসা বিমানবন্দরগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে  প্রথমে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

পরে দুর্ঘটনার খবর পেয়ে ফারিয়ার স্বজনরা ঢামেক হাসপাতালে আসেন। ফারিয়ার বড় ভাই ত্বোহা হোসেন জানান, তাদের বাসা মুগদা মদিনাবাগ এলাকায়। ফারিয়া পান্থপথের বেসরকারি সিটি ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স তৃতীয় বর্ষের ছাত্রী। সকালে ক্লাশ করতে ইউনিভার্সিটিতে যায়। সেখান থেকে বাসায় ফিরছিল। বিকালে ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে আসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ট্রেনের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার মাথায় আঘাত লেগেছে। অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা রেলওয়ে থানা, কমলাপুর এর উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান জানান, আহত ওই ছাত্রী ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০