biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 5 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • বিদেশিদের কাছে ধরনা দিয়ে ষড়যন্ত্র করে লাভ নেইঃ বিএনপিকে হানিফ

    Link Copied!

    বিদেশিদের কাছে ধরনা দিয়ে ষড়যন্ত্র করে কোনো লাভ নেই উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নানান ষড়যন্ত্র শুরু হয়েছে। বিএনপির ওপর জনগণের আস্থা নেই। তারা জানে জনগণের সমর্থন পাবে না। আর তাই তাদের লক্ষ্য ষড়যন্ত্র করে সরকারকে পরাস্ত করা। তারা ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটাতে চায়।

    সোমবার (৫ জুন) বিকেলে কক্সবাজার পাবলিক লাইব্রেরি হলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জুলিও কুরি পদক প্রাপ্তির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    মাহবুবউল আলম হানিফ বলেন, পশ্চিমা বিশ্বের মহাশক্তিধর রাষ্ট্র ভিসানাীতি ঘোষণা করেছে। তারা বাংলাদেশে অবাধ, সুষ্ঠু নির্বাচন দেখতে চায়। নির্বাচনে কোনো কারচুপি দেখতে চায় না। আমাদের কোনো সমস্যা নেই। প্রধানমন্ত্রী বলেছেন, আগামী সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, সকলের কাছে গ্রহণযোগ্য করতে আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর। বিদেশিরা যা বলছে আর আমরা যা বলছি তার মধ্যে পার্থক্য নেই। আমাদের চাওয়া একই। তাহলে কেন বিভ্রান্ত হতে হবে। এটা তো ভালো। এখন যাদের সক্ষমতা আছে তারা নির্বাচনে আসুক।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    বিএনপির সমালোচনা করে হানিফ বলেন, আর আজকে জিয়াউর রহমানের গড়া দলের নেতারা কথায় কথায় মানবাধিকারের কথা বলেন। সারাদিন সরকারের বিরুদ্ধে সমালোচনা করেন। বিভিন্ন জায়গায় জনসভা, পথসভা, টেলিভিশনের টকশোতে গিয়ে যা খুশি মুখে বলছেন। মিথ্যা তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছেন। তারপরও বলেন বাক স্বাধীনতা নেই, গণতন্ত্র নেই। বিএনপি নেতারা নির্লজ্জ মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করতে চায়।

    আরও পড়ুন-   বিশ্ব পরিবেশ দিবসে রংপুরে আলোচনা সভা

    তিনি বলেন, যারা ভোটে দলকে ব্যবহার করে ফায়দা লুটে। নির্বাচনে প্রভাব বিস্তার করতে চায় তাদের জন্য অশনি সংকেত। ভোটের মাধ্যমে এই অপশক্তিকে রোধ করার সময় এসেছে।

    আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা আওয়ামী লীগের কর্মী, বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার কর্মী। আমাদের লক্ষ্য একটাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া। ২০৩১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমরা কাজ করছি।

    হানিফ বলেন, আওয়ামী লীগের ওপর বারবার আঘাত এসেছে। জিয়াউর রহমান রাষ্ট্রক্ষমতা দখল করার পর আওয়ামী লীগের ওপর চরম আঘাত এসেছিল। আওয়ামী লীগকে খণ্ড-বিখণ্ড করেছিল। দলের নেতা-কর্মীদের হত্যা, খুন করে দেশকে নরকে পরিণত করেছিল।

    তিনি বলেন, বাংলার ১৬ কোটি মানুষের আশা আকাঙ্ক্ষার ঠিকানা শেখ হাসিনা। ১৯৮১ সালে দেশে ফেরার পর থেকে তার চলার পথ মসৃণ ছিল না। আমাদের অনেক চড়াই উৎরাই পার হয়ে এই পর্যন্ত এসেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের জন্য কাজ করছেন। ষড়যন্ত্র আছে, ষড়যন্ত্র থাকবে। নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে যত ষড়যন্ত্রই হোক না কেন কোনো অপশক্তি আওয়ামী লীগকে পরাস্ত করতে পারবে না।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…