biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 5 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রাবি ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

    Link Copied!

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। পরীক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফলাফল জানতে পারবেন।

    সোমবার (৫ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়। ‘সি’ ইউনিটের প্রধান সমন্বয়ক অধ্যাপক শহিদুল আলম তথ্যটি জানিয়েছেন।

    আরও পড়ুন-   ব্যাগেজ রুলে অলংকার সুবিধা কমানোর দাবি বাজুসের

    তিনি জানান, এ বছর সি ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেন ৬৩ হাজার ৮৬৯ জন ভর্তিচ্ছু। এবারের ভর্তি পরীক্ষায় গ্রুপ-১ এ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল ১৫৮৫৩ জন শিক্ষার্থী, সেখানে প্রশ্নোত্তর মূল্যায়ণ করে পাস করেছে ৩৫৪ জন। এখানে সর্বোচ্চ নম্বর ৮০.৫০। গ্রুপ-২ এ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল ১৫৯৭৭ জন শিক্ষার্থী, সেখানে প্রশ্নোত্তর মূল্যায়ণ করে পাস করেছে ৬১২০ জন। এখানে সর্বোচ্চ নম্বর পেয়েছে ৮৪.৭৫। গ্রুপ-৩ এ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল ১৬০৩৪ জন শিক্ষার্থী, সেখানে প্রশ্নোত্তর মূল্যায়ণ করে পাস করেছে ৫২৮৩ জন। এখানে সর্বোচ্চ নম্বর ৮৮। গ্রুপ-৪ এ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল ১৬০১৫ জন শিক্ষার্থী, সেখানে প্রশ্নোত্তর মূল্যায়ণ করে পাস করেছে ৩৯৬৬ জন। এখানে সর্বোচ্চ নম্বর ৮৭। গ্রুপ-৫ (অ-বিজ্ঞান) এ পাশের হার ৮৮.৩২ শতাংশ। এখানে সর্বোচ্চ নম্বর ৮৮.৫০।

    উল্লেখ্য, গত ২৯-৩১ মে বিশ্ববিদ্যালয়ে ৩ ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন ১ লাখ ৫৮ হাজার ৪৬২ জন ভর্তিচ্ছু। উপস্থিতির হার ছিল ৮৬ শতাংশ। ‘সি’ ইউনিটের ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেখা যাবে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…