biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 4 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে লব্ধ’র নতুন কমিটি গঠন

    Link Copied!

    লক্ষ্মীপুরে রক্তদাতা সংগঠন সমূহের প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত লক্ষ্মীপুর এসোসিয়েশন অব ব্লাড ডোনেট অর্গানাইজেশন (লব্ধ) এর নতুন কার্যনির্বাহী কমিটি ও স্থায়ী কমিটি গঠন করা হয়েছে। কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে আবুল হাসান সহেল কে নির্বাচিত করা হয় এবং সাধারন সম্পাদক পদে রাজীব হোসেন রাজু কে নির্বাচিত করা হয়।

    রবিবার (২৮ মে) সংগঠনের উপদেষ্টা ও লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডাঃ আহাম্মদ কবীর, উপদেষ্টা ডাঃ আশফাকুর রহমান মামুন ও নুরুল ইসলাম পাটোয়ারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল খান সুজন, সহ-সভাপতি ইসমাইল হোসেন রাসেল ও মোঃ সুজন, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুন্নবী রাসেল ও মোঃ শান্ত ইসলাম মোল্লা, অর্থ সম্পাদক সৈয়দ নূর হোসেন ফাহাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মীর মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম, দপ্তর সম্পাদক আবুল হাশেম পলাশ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মোঃ রুবেল হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সোহাগ হোসেন, শিক্ষা সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জায়েদ হাসান, ধর্ম, সমাজসেবা ও পরিবেশ বিষয়ক সম্পাদক তৌসিফ আহমেদ তুষার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক তাফহীম বিনতে ফজলু, কার্যনির্বাহী সদস্য আব্দুল মাজিদ, রবিউল ইসলাম, আমির হোসেন বাবর।

    এসময় ফারাজ রানাকে প্রধান করে পাঁচ সদস্য বিশিষ্ট স্থায়ী কমিটিরও অনুমোদন দেয়া হয়। এতে অন্যান্যরা হলেন এড. মারুফ বিন জাকারিয়া, ডা. মহিব উল্যা, শরিফ মাহমুদুল্লাহ, বেলাল রানা।
    এতে বিভিন্ন শ্রেণি পেশার ১২ জনকে সংগঠনের আজীবন সদস্য হিসেবে মনোনীত করা হয়।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…