biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 4 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • সাদুল্লাপুরে ২ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ

    Link Copied!

    গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বকশীগঞ্জে দুই শিক্ষার্থীকে বেধরক মারপিট করার অভিযোগ ওঠেছে তছলিম উদ্দিন বিদ্যা নিকেতনের পরিচালক রুহুল আমিনের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে অভিভাবক ও এলাকাবাসী। ইতোমধ্যে শিক্ষার্থী নির্যাতনকারী পরিচালকের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

    রবিবার (৪ জুন) সকাল ১১টার দিকে সাদুল্লাপুর-ধাপেরহাট সড়কের বকশীগঞ্জে এ মানববন্ধনের আয়োজন করেন অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসী। এসময় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সহস্রাধিক মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করে। মানববন্ধনে বিশৃঙ্খলা ঠেকাতে সাদুল্লাপুর থানা ও ধাপেরহাট ফাঁড়ির পুলিশ মোতায়েন করা হয়। এসময় পুলিশ এই মানববন্ধন কর্মসূচি প্রতিহত করার চেষ্টায় ব্যর্থ হয়।

    আরও পড়ুন-   গাইবান্ধায় মুদ্রা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

    ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা মাসুদ রানা, শাহীন মিয়া, সজিব মিয়া, আবুল কালাম আজাদ, রেজাউল করিম, সাইফুল ইসলাম, নির্যাতনের শিকার শিক্ষার্থী সুমাইয়া মিম ও সাব্বির হোসাইন জিম প্রমুখ।

    বক্তারা বলেন, বকশীগঞ্জ তছলিম উদ্দিন বিদ্যা নিকেতনের চতুর্থ শ্রেণির ছাত্র ও নিজপাড়া গ্রামের সজিব মিয়ার ছেলে সাব্বির হোসাইন জিম ২৮ মে দুপুরে পাঠগ্রহণ করার পর টিফিন খাওয়ার জন্য বাহিরে যায়। প্রতিষ্ঠানটির পরিচালক রুহুল আমিন পরবর্তীতে জিমকে ডেকে অফিস কক্ষে নেয়। টিফিন খাওয়ার জন্য কেন বাহিরে যাওয়া হলো এ নিয়ে জিমকে বেধরক পিটিয়ে যখম করে। এরপর গুরুতর আহত জিমকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্বজনরা।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    এদিকে, অষ্টম শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া মিমকে শ্রেণি কক্ষের দরজা খোলার অপরাধে লোহার রড দিয়ে মারপিট করেন পরিচালক রুহুল আমিন। এছাড়াও বিভিন্ন সময় ওই পরিচালকের হাতে আরো একাধিক শিক্ষার্থী নির্যাতনের শিকার হয়েছে।

    আরও পড়ুন-   সংকটে ঘুরে দাঁড়াবার বাজেট দিয়েছে সরকারঃ কাদের

    অপরদিকে, অভিযুক্ত রুহুল আমিনের বিচার দাবিতে যেন কোন কর্মসূচি পালন না করা হয়, সে ব্যাপারে অভিভাকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করা হয়। এলাকাবাসী সকল প্রতিবন্ধকতা উপেক্ষা করে ন্যায় বিচার দাবিতে মানববন্ধন পালন করেন।

    এ বিষয়ে বকশীগঞ্জ তছলিম উদ্দিন বিদ্যা নিকেতনের পরিচালক রুহুল আমিন বলেন, ওই শিক্ষার্থীরা প্রাতিষ্ঠানিক নৈতিকতা না মেনে চলায় তাদের কিছুটা শাসন করা হয়েছে। তবে লোহার রড দিয়ে মারপিট করা হয়নি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…