biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 3 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • সোনাহাট সেতু ও স্থলবন্দর পরিদর্শন করলেন সড়ক পরিবহন বিভাগের সচিব

    Link Copied!

    কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুধকুমর নদের উপর নির্মিত সোনাহাট সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী।

    শুক্রবার (২ জুন) বিকেলে ভারতের হিমালয় থেকে নেমে আসা দুধকুমর নদীর উপর নির্মিত সোনাহাট সেতুর নির্মাণ কাজ ও সোনাহাট স্থলবন্দর সড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্প পরিদর্শন করেন তিনি। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    জানাযায়, দুধকুমার নদীর উপর ১৮৮৭ সালে নির্মিত রেল সেতুটির মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ার কারণে চলাচলের জন্য ঝুকিপূর্ণ ঘোষণা করে গত ২০১৮-১৯ অর্থ বছরে ১৩৬ কোটি ৩৩ লাখ টাকা প্রাথমিক ব‍্যয় ধরে ৬৪৫.০১৫ মি. দীর্ঘ নতুন একটি সেতু নির্মানের উদ্যোগ নেয় সরকার। ঠিকাদারি প্রতিষ্ঠান এম এম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড ও ন্যাশনাল ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জেডি) সেতুটির নির্মাণ কাজ পায়।

    আরও পড়ুন-   রামগড়ে চাঁদবাজের হামলায় বিএমএসএস কেন্দ্রীয় সাংবাদিক নেতা আহত

    এরপর ২০২১ সালের জানুয়ারিতে সেতুটির কাজ শেষ হওয়ার কথা থাকলেও ২০২৩ সালের জুন মাসে এসেও কাজটি শেষ না হওয়ায় বিষয়টি নিয়ে সচিবের সাথে কথা বলেন স্থানীয় রাজনৈতিক নেতা ও স্থলবন্দরের ব‍্যবসায়ী আব্দুর রাজ্জাক।

    আগামী এক বছরের মধ্যে কিভাবে সেতুটির নির্মাণকাজ সম্পন্ন করা যায় এই উদ্দেশ্যে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী গত শুক্রবার বিকেলে সোনাহাট সেতুর পরিদর্শন করেন।

    আরও পড়ুন-   সংকটে ঘুরে দাঁড়াবার বাজেট দিয়েছে সরকারঃ কাদের

    এক প্রশ্নের জবাবে সচিব জানান, পরবর্তীতে সেতুর নকশা পরিবর্তন ও ব‍্যয় বেড়ে যাওয়ার কারণে মূলত সেতুর নির্মাণ কাজ বিলম্ব হয়েছে। আগামী বছরের মধ্যে সেতুর নির্মাণ কাজ যাতে শেষ হয় এজন্যই আমি পরিদর্শনে এসেছি।

    এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, ভুরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম, সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মায়নুল ইসলাম লিটন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সচিবের একান্ত কর্মকর্তা মোজাহার উল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

     

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…