biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 2 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • পিএসজি ছাড়ছেন মেসি, নিশ্চিত করেছেন তার কোচ

    Link Copied!

    গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে শেষ পর্যন্ত। চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়ছেন লিওনেল মেসি। নিশ্চিত করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের।আগামী শনিবার (৩ জুন) ক্লারমন্তের বিপক্ষে মৌসুমের শেষ ম্যাচটি খেলবে পিএসজি। সেটাই হতে যাচ্ছে পিএসজির জার্সি গায়ে মেসির শেষ ম্যাচ।

    বৃহস্পতিবার (১ জুন) সংবাদ সম্মেলনে গালতিয়ের বলেন, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সৌভাগ্য হয়েছে আমার। পার্ক দ্য প্রিন্সেসে ক্লেমতের বিপক্ষে ম্যাচটিই তার শেষ ম্যাচ হবে।’ খবর ডেইলি মেইলের।

    গালতিয়ের বলেন, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সুযোগ হয়েছে আমার। ক্লারমন্তের বিপক্ষে পার্ক দ্য প্রিন্সেসের ম্যাচটিই হতে যাচ্ছে লিওর শেষ ম্যাচ।’

    আরও পড়ুন-   বাজেট ২০২৩-২৪ঃ স্মার্ট বাংলাদেশে একধাপ এগিয়ে যাবে দেশ

    ৩০ জুন পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। নতুন ঠিকানা হিসেবে কোনটিকে বেছে নেবেন আর্জেন্টাইন সুপারস্টার? তালিকায় আছে বার্সেলোনা, ইন্টার মায়ামি, নিউ ওল্ড বয়েজ ও আল হিলালের নাম।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    এ বছরের শুরু থেকেই মেসির আল হিলালে যাওয়ার গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে। সম্প্রতি পিএসজির অনুমতি ছাড়া মেসি সৌদি আরব সফরে যাওয়ায় তা আরও ভারী হয়েছে। অনেকে বলছেন, রোনালদোর মতো মেসি সৌদি আরবেই পাড়ি জমাবেন। যদিও তার বার্সেলোনায় যাওয়ারও বড়সড় গুঞ্জন আছে।

    ২০২১ সালে সম্পর্কে তিক্ততা দেখা দেয়ার পর বার্সেলোনা ক্যারিয়ারের ইতি টানেন মেসি। গুঞ্জনের মধ্যেই হুট করে একদিন সংবাদ সম্মেলন করেন তিনি, জানিয়ে দেন কাতালান শিবির থেকে বিদায় নিচ্ছেন। সেদিন ছিল ৫ আগস্ট। এর ঠিক পাঁচদিন পর জানা যায় মেসির নতুন ক্লাবের নাম, প্রিয় বন্ধু নেইমার ২০১৭ সালে যাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন, সেই পিএসজিতেই নাম লেখান আর্জেন্টাইন তারকা।

    ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে দুই মৌসুমের চুক্তিতে পিএসজিতে যোগ দেয়ার পর তাকে ‘ফ্রি এজেন্ট’ হিসেবেই পায় ফরাসি ক্লাব। সেই চুক্তির মেয়াদ এক মৌসুম বাড়ানোর বিকল্পও ছিল। তবে সেটা বেছে নেননি মেসি। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড তাই দুই মৌসুমেই পিএসজি অধ্যায়কে বিদায় জানাতে চলেছেন।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    মেসির ভবিষ্যৎ গন্তব্য কোথায় সেটা নিয়েও এখনো আনুষ্ঠানিকভাবে কিছু আসেনি। তবে কিছুদিন আগেই বার্তা সংস্থা এএফপি জানিয়েছিল, চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর মতো তিনিও সৌদি আরবের ক্লাবে পাড়ি দিতে যাচ্ছেন। এছাড়া স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানিয়েছিল সৌদি আরবের ক্লাব আল হিলাল মেসিকে কেনার জন্য বিশাল অঙ্কের (বছরে ৩৫০ মিলিয়ন মার্কিন ডলার) প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

    আরও পড়ুন-   উলিপুরে ক্ষতিপূরণের দাবীতে মানববন্ধন

    বর্তমানে সৌদি আরবের পর্যটন শুভেচ্ছাদূত মেসি। মাসখানেক আগে ক্লাবকে না জানিয়ে সৌদি আরব ভ্রমণ করায় নিষেধাজ্ঞার মুখে পড়তে হয়েছিল। ক্ষমা চাওয়ার পর অবশ্য সেই নিষেধাজ্ঞা কমানো হয়। মেসি সৌদি আরবের ক্লাবে নাম লেখাবেন কি না তা সময়ই বলে দেবে।

    মেসিকে ফেরানোর যুদ্ধে মাঠে নামছে বার্সেলোনাও। লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে এনিয়ে আলোচনাও করছে তারা বলে গুঞ্জন শোনা যায়।

    এদিকে, পিএসজির হয়ে দুই মৌসুমে এখন পর্যন্ত ৭৪ ম্যাচ খেলে ৩২ গোল ও ৩৫ অ্যাসিস্ট করেছেন মেসি। এই দুই মৌসুমেই লিগ ওয়ান জয়ের স্বাদ পেয়েছেন তিনি।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…