biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 31 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রাবি ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে উপজেলা কর্মকর্তা আটক

    Link Copied!

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে শেখ আবু হানিফ নামের এক উপজেলা সমাজসেবা কর্মকর্তা (বিসিএস নন-ক্যাডার কর্মকর্তা) আটক হয়েছেন। প্রথমে নিজের পরিচয় গোপন করলেও গতকাল মঙ্গলবার রাতে ৭ ঘণ্টা জিজ্ঞেসাবাদ শেষে এ তথ্য বের হয়ে আসে।

    বুধবার (৩১ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও তদন্ত) বিজয় বসাক।

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ সেশনে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রক্সি দেওয়ার অভিযোগে মঙ্গলবার (৩০ মে ) বেলা সাড়ে ১১টার দিকে দুটি কেন্দ্র থেকে মোট ৩ জনকে আটক করা হয়েছে।

    আরও পড়ুন-   ভূরুঙ্গামারীতে শহীদ জিয়ার ৪২তম মৃত্যুবার্ষিকী পালিত

    তিনি বলেন, গতকাল ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালে জালিয়াতির অভিযোগে ৭ জনকে আটক করা হয়। অন্যরা নিজের পরিচয় ও জালিয়াতির কথা স্বীকার করলেও সঠিক তথ্য দেননি এই অভিযুক্ত। প্রথমে রুপম সরকার পরিচয় দেন এবং অন্যন্য পরিচয়ও গোপন করেন। তারপর প্রায় ৭ ঘণ্টা জিজ্ঞেসাবাদ শেষে তার আসল পরিচয় জানা যায়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

    জানা গেছে, অভিযুক্ত এই প্রক্সিদাতা ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শেখ আবুল খায়েরের ছেলে। তিনি ৩৮তম বিসিএস-এ নন-ক্যাডার ছিলেন। বর্তমানে বরিশালের গৌরনদী উপজেলার সহকারী সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    আরও জানাগেছে, এ ইউনিটে প্রথম শিফটের ভর্তি পরীক্ষা চলাকালে স্যার জগদীশ চন্দ্র একাডেমিক ভবনের ৪২৪ নম্বর কক্ষ থেকে মূল পরীক্ষার্থী জাহিদ আল হাসান সিয়ামের পরিবর্তে মোঃ হোসাইন নামে একজন এবং একই শিফটে কৃষি অনুষদ ভবনের ১২৯ নম্বর কক্ষ থেকে মূল পরীক্ষার্থী তানভীর আহমেদের পরিবর্তে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী স্বপনসহ হোসাইনকে আটক করা হয়েছে।

    আরও পড়ুন-   ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১৪ জুন

    বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে বলেন, ভর্তি পরীক্ষা চলাকালে নিয়ম বহির্ভূতভাবে প্রক্সি দেওয়ার সময় ৩ জনকে আটক করা হয়েছে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

    সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার একরামুল প্রমূখ উপস্থিত ছিলেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…