ঢাকাSaturday , 20 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

লক্ষ্মীপুরে বাবার হাত থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

Link Copied!

লক্ষ্মীপুরে সাইমুন হাসান রনি (৬) নামে এক শিশু বাবার হাত ধরে মাদ্রাসা যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। ঘটনার সময় প্রাণে বেঁচে যায় তার বাবা ও অপর এক শিশু।

শনিবার (২০ আগস্ট) সকালে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কের মিয়ার বেড়ী এলাকায় ‘মায়ের দোয়া ইট ভাটা’ নামক স্থানে এ সড়ক দুর্ঘটনায় ঘটে।
নিহত শিশু সাইমুন হাসান রনি সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের মো. হাফেজের ছেলে ও স্থানীয় বাহারুল উলুম মাদ্রাসায় ১ম শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শিশু সাইমুন ও অপর এক শিশুকে নিয়ে তার বাবা মো. হাফেজ দুইজনকে দুই হাত ধরে মাদ্রাসা যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে একটি মালবাহী পিক-আপ ভ্যান হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইটে এসে শিশু সাইমুনকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রাণে বেঁচে যান তার বাবা ও অপর এক শিশু। পিক-আপ ভ্যানটি (ঢাকা মেট্রো-ড ১১-৩৭৬১) রাস্তার বাইরে পড়ে যায়। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিশুর লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পিকআপটি জব্দ করা হলেও চালক পালিয়ে যাওয়া তাকে আটক করা যায়নি।

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social