ঢাকাSaturday , 20 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুকে হত্যা ইতিহাসে বর্বরচিত ঘটনা – নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

Link Copied!

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ( এমপি) বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা ইতিহাসে বর্বরচিত ঘটনা। ঘাতকেরা বন্ধুবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধু চেয়েছিলেন দেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে। তাঁর কন্যা দেশরত্ম শেখ হাসিনা মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন। আর সেটিই বিএনপি-জামায়াতের কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে। তারা চায় না দেশের মানুষ শান্তিতে থাক। বিএনপির সময় মানুষকে সারের জন্য গুলি খেয়ে মরতে হয়েছে। এখন আর সারের জন্য মানুষকে গুলি খেয়ে মরতে হয় না। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে দেশের মানুষের সাময়িক কষ্ট হচ্ছে। বর্তমান সরকারের সময় ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। বিদ্যুৎ সঙ্কট দেখা দিয়েছে। আগামী সেপ্টেম্বর মাসে বিদ্যুৎ সরবরাহ আবারও স্বাভাবিক হয়ে আসবে।

তিনি আরও বলেন, হিলি রেল স্টেশনে যেন দিনের বেলা আন্তঃনগর ট্রেন দাঁড় কারনোর জন্য রেলমন্ত্রীর কাছে দাবি জানাবো। ইতিমধ্যে হিলি বন্দরসহ হিলি থেকে বিরামপুর ও হিলি থেকে ঘোড়াঘাট পর্যন্ত প্রশস্ত করণের ব্যাপারে একনেক- একটি বিল পাস হয়েছে। দ্রুত সময়ের মধ্যে কাজ শুরু হবে।

শনিবার(২০ আগষ্ট) দিনাজপুরের হাকিমপুর উপজেলার আওয়ামীলীগ আয়োজিত হিলি হাই স্কুল মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন-উর-রশিদ হারুনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফকরুজ্জামান চৌধুরী মাইকেল, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন প্রমুখ।

শীর্ষসংবাদ/নয়ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০