ঢাকাSaturday , 20 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. ফ্যাশন

গাজীপুরে ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি আটক

Link Copied!

শুক্রবার রাতে গাজীপুর মহানগরের পুবাইল থানাধীন বসুরা এলাকায় অভিযান চালিয়ে রোহিঙ্গা মোসা: মুন্নি (২৭) ও তার স্বামী স্থানীয় বসুগাঁও এলাকার আবুল কাশেম এর ছেলে মোহাম্মদ রেজাউল সরকার (৩১) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, মাদক বিক্রির খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে বসগাঁও এলাকায় রেজাউল করিমের বাসায় অভিযান চালানো হয়। পরে ২৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা নারী মোসাম্মৎ মুন্নি ও তার স্বামী রেজাউল করিমকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুবাইল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা জানান, আসামী মুন্নি (২৭) প্রায় ৭ বছর আগে বসুগাঁও এর বাসিন্দা মো: আবুল কাশেম সরকারের ছেলে মো: রেজাউল সরকারকে বিয়ে করে। এরপর থেকেই তারা বিভিন্ন মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে পূবাইল থানা এলাকাসহ আশাপাশ এলাকায় বিক্রি করে আসছে। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা জানায়, এবারের উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রির জন্য ২ দিন আগে মুন্নি টেকনাফে বসবাসকারী তার ছোট বোন মোসা: ছমিরার (২৫) কাছ থেকে সংগ্রহ করেছে।

মো: রেজাউল সরকার ও পলাতক মোসা: ছমিরা (২৫) প্রায় দুই বছর আগে ৩ হাজার ৮৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার হয়। এ ব্যাপারে তখন পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের তাদের বিরুদ্ধে মামলা হয়। এ মামলা গ্রেপ্তারের পর পাঁচ মাস আগে রেজাউল ও ছামিরা জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাওয়ার পর তারা আবার মাদক ব্যবসা শুরু করে।

শীর্ষসংবাদ/নয়ন

Share this...

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
Durbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
  • Social