biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 15 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • মা-বাবার কবরের পাশে শায়িত হলেন কিংবদন্তী সাংবাদিক আজহার মাহমুদ

    Link Copied!

    তৃতীয় জানাযা শেষে মা-বাবার কবরের পাশেই সমাদৃত হলে নেত্রকোনা জেলার মদন উপজেলার কদমশ্রী (মনিকা) গ্রামের কৃতি সন্তান ও ক্যাম্পাস লাইভ ২৪ ডট কম পত্রিকার প্রধান সম্পাদক সাংবাদিক আজহার মাহমুদ (৫০)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

    এর আগে রবিবার (১৪ মে) বিকেল ৩টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি এক সপ্তাহ অসুস্থ হয়ে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। আজহার মাহমুদ লিভার সিরোসিসে আক্রান্ত ছিলেন।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    বরিবার (১৪ মে) রাতেই তার ঢাকার আবাসস্থল শাহীনবাগ কেন্দ্রীয় মসজিদে এশার নামাজ শেষে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-র চত্বরে আজহার মাহমুদের জানাজা অনুষ্ঠিত হয়। তারপর উনার লাশ উনার গ্রামের বাড়ি নেত্রকোনার মদনে নিয়ে আসা হয়। আজ সোমবার (১৫ মে) সেখানে সকাল নয়টায় তার নিজ বাড়িতে ৩য় জানাযা শেষে বাবা মায়ের কবরের পাশে উনাকে সমাদিত করা হয়।

    আরও পড়ুন-   রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    এসময় উপস্থিত ছিলেন, মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ, বিএনপি’র উপজেলার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম আকন্দ, জাতীয় পার্টির উপজেলার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শফিকসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

    ডিআরইউ চত্বরে জানাজা পূর্ব সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল। এতে বক্তব্য রাখেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, মরহুমের ছেলে আশফাক, মরহুমের বড় ভাই মাহবুবুল আলম, ক্র্যাবের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ ও শিক্ষক অধ্যক্ষ মুফতী ড. মুহাম্মদ আবু ইউছুফ খান।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    জানাজা শেষে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়াও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

    আরও পড়ুন-   না ফেরার দেশে চলে গেলেন মদনের কৃতি সন্তান সাংবাদিক আজহার মাহমুদ

    উনার মৃত্যুতে উনার পরিবারের লোকজনসহ মদন উপজেলার সর্বস্তরের মানুষের মধ্যে দেখা দিয়েছে শোক এর মাতুন। উনার কৃতিত্বের জন্য শ্রদ্ধা ভরে স্মরণ করছেন মদন উপজেলার সর্বস্তরের মানুষ।

    সাংবাদিক আজহার মাহমুদ ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

    মৃত্যুর আগে সাংবাদিক আজহার মাহমুদ দীর্ঘ সময় ধরে সাংবাদিকতা করেছেন দৈনিক মানবজমিন এর- ক্রাইম রিপোর্টার হিসেবে, ভয়েজ অব আমেরিকার রিপোর্টার সহ বিভিন্ন দৈনিক পত্রিকা ও টিভি চ্যানেলে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…