biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 11 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • পাক প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা

    Link Copied!

    পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের গ্রেপ্তারের পর থেকেই দেশটিতে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে। এরই মধ্যে লাহোরে দেশটির প্রধানমন্ত্রী শেহবাজ শরীফের বাসভবনে হামলা চালিয়েছে বিক্ষোভকারীরা। পুলিশ বলছে, পিটিআইয়ের পাঁচ শতাধিক দুর্বৃত্ত বুধবার ভোররাতে মডেল টাউনের বাসভবনে পেট্রল বোমাও নিক্ষেপ করে। এসময় দুর্বৃত্তরা সেখানে একটি পুলিশ পোস্টেও আগুন জ্বালিয়ে দেয় বলে জানা গেছে।- এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

    আরও পড়ুন-   ৮ দিনের রিমান্ডে ইমরান খান

    এরপরই বিক্ষোভকারীদের কঠোর হাতে দমনের হুঁশিয়ারি দেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। বুধবার (১০ মে) জাতির উদ্দেশে দেয়া ভাষণে তিনি বলেন, যারা এভাবে দেশজুড়ে আগুন জ্বালাচ্ছে, তারা দেশের শত্রু। এদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে। আর সরকারি সম্পত্তি ভাঙচুরের ঘটনাকে সন্ত্রাসবাদী কার্যকলাপ হিসেবে দেখা হবে। যারা নিজেদের হাতে আইন তুলে নিচ্ছেন, তাদের মোকাবিলা করবে সরকার।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    প্রতিবেদনে বলা হয়, পুরো দেশজুড়ে পিটিআই সমর্থকরা প্রতিবাদে নেমেছে। এখন পর্যন্ত ৮ জন নিহত হয়েছে। আহত হয়েছে ২ শতাধিক মানুষ। সেই সঙ্গে গ্রেপ্তার হয়েছে শত শত বিক্ষোভকারী।

    বুধবার পিটিআইকে পাঞ্জাব পুলিশের ঊর্ধতন একজন কর্মকর্তা বলেন, দুর্বৃত্তরা প্রধানমন্ত্রীর বাসভবনে পেট্রল বোমাও নিক্ষেপ করেছে। হামলার সময় শুধু নিরাপত্তারক্ষীরা উপস্থিত ছিলেন বলে জানান এ কর্মকর্তারা। দুর্বৃত্তরা সেখানে একটি পুলিশ পোস্টেও আগুন জ্বালিয়ে দেয়।

    আরও পড়ুন-   রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    পুলিশের এ কর্মকর্তা জানান, এর পর পুলিশের বিশাল একটি দল সেখানে পৌঁছালে পিটিআই বিক্ষোভকারীরা পালিয়ে যায়। পাকিস্তান পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, মঙ্গল ও বুধবার মিলে বিক্ষোভকারীরা পাঞ্জাবে ১৪টি সরকারি স্থাপনা বা ভবন এবং পুলিশের ২১টি গাড়িতে আগুন জ্বালিয়ে দেয়।

    পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের গ্রেপ্তারের প্রতিবাদে উত্তাল পাকিস্তান। দেশজুড়ে পিটিআই সমর্থকরা রাস্তায় নেমেছেন। এতে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে। এখন পর্যন্ত ১০ জন নিহত হয়েছে বলে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে। সেই সঙ্গে গ্রেপ্তার হয়েছেন শত শত বিক্ষোভকারী।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…