ঢাকাThursday , 18 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

আসছে ‘ডার্টি পিকচার ২’, বিদ্যা কি থাকবেন?

Link Copied!

বলিউডের গুণী অভিনেত্রী বিদ্যা বালানের ক্যারিয়ারে অন্যতম মাইলফলক ‘দ্য ডার্টি পিকচার’। ২০১১ সালে মুক্তি পাওয়া এই সিনেমার মাধ্যমে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন বিদ্যা। যদিও এতে খোলামেলা অনেক কিছুই ছিল। তবে বাস্তবতার অস্তিত্ব ও দুর্দান্ত নির্মাণের সুবাদে দর্শকের মন জয় করেছিল সিনেমাটি।

এবার শোনা যাচ্ছে, ‘দ্য ডার্টি পিকচার’-এর সিকুয়েল আসতে চলেছে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, এই পর্বেও কি বিদ্যা থাকবেন? উত্তর হলো- না। ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেল, নতুন সিনেমাটির জন্য ভিন্ন কিছু ভাবছেন নির্মাতা-প্রযোজকরা।

এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে কঙ্গনা রানাউতকে। তবে তিনি ফিরিয়ে দিয়েছেন। নিজের ইমেজ নষ্ট হওয়ার আশঙ্কায় কাজটি করবেন না বলে জানিয়েছেন অভিনেত্রী। এদিকে তাপসী পান্নু ও কৃতি শ্যানন সিনেমাটির জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তাই এই দুজনের কাউকে হয়ত দেখা যেতে পারে মুখ্য চরিত্রে।

‘ডার্টি পিকচার’ নির্মিত হয়েছিল দক্ষিণী অভিনেত্রী সিল্ক স্মিতার জীবনের গল্প অবলম্বনে। তবে এবারের সিনেমাটি কল্প কাহিনীতে নির্মিত হবে। প্রযোজক একতা কাপুর অনেকদিন ধরেই নাকি এই সিনেমার পরিকল্পনা করছেন। বলিউডের একাধিক নারীকেন্দ্রিক সিনেমার স্রষ্টা কনিকা ধিলোনের সঙ্গে হাত মিলিয়ে নিজের স্বপ্নের প্রোজেক্টকে রূপ দিতে চাইছেন একতা। চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ পর্যায়ে। আগামী বছরের গোড়ার দিকেই শুরু হবে সিনেমাটির শুটিং।

আরও দেখুন- ছেলে সন্তানের মা হলেন পরী মণি

উল্লেখ্য, ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় বিদ্যা বালানের সঙ্গে অভিনয় করেছিলেন নাসিরুদ্দিন শাহ, ইমরান হাশমি, তুষার কাপুর প্রমুখ। ওই সময়ে এটি ১১৭ কোটি রুপি আয় করেছিল। এছাড়া ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তিনটি শাখায় বিজয়ী হয়েছিল। বিদ্যা পেয়েছিলেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০