ঢাকাThursday , 18 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Link Copied!

লক্ষ্মীপুরের রায়পুরে দুই গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। এঘটনায় মা-বাবা ও স্বজনদের কান্নায় বাতাস ভারি হয়ে উঠছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ৮টার সময় উপজেলার রায়পুর ইউপির শায়েস্তানগর গ্রামের মোঃ ইব্রাহিমের মেয়ে ফারিয়া আক্তার (৪) এবং সোনাপুর ইউপির মহাদেবপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে রিজু আক্তার (২) পা‌নিতে ডুবে মারা গেছে।

দুপুর ১২টার সময় এপ্রতিবেদকের কাছে রায়পুর সরকারি হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তন্ময় কুমার পাল এসব তথ্য নিশ্চিত করেন।

নিহত ফারিয়ার বাবা ইব্রাহিম জানান, সকাল ৭টার দিকে নিজ বাড়ির উঠানে খেলছিল ফারিয়া। এ সময় প‌রিবারের লোকজন বাড়ির পাশে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে ফারিয়া উঠানের পাশের পুকুরে হাত পা ধৌত করতে যায়। কিছু সময় পর তার দেহ ভেসে ওঠে।

তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রিজু আক্তারের মা নেহার বেগম জানান, তার স্বামী ঢাকায় চাকুরি করেন। সকাল ১০টার দিকে তিনি ঘরে রান্নার কাজে ব্যাস্ত ছিলেন। তার পাশেই খেলা করছিলো শিশু রিজু । একপর্যায়ে ঘরে ও উঠানে রিজুকে না দেখে শুরু হয় খোঁজাখুঁজি। কিছুক্ষণ পর তাকে উঠানের পাশের পুকুরে ভাসতে দেখেন স্বজনরা। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে জানান।

নিহত পৃথক দুই শিশুকে দুপুরে জোহরের নামাজের পর তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, একই দিনে পা‌নিতে ডুবে দু‌ই শিশুর মৃত্যুর ঘটনা কেউ জানায়নি। দুই প‌রিবারের লোকজনের সাথে যোগাযোগ করে আলাদা দু‌টি অপমৃত্যু মামলা করার ব্যবস্থা করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০