biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 4 April 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • বঙ্গবাজারে আগুনঃ মনিটরিং ও সমন্বয় করছেন প্রধানমন্ত্রী

    Link Copied!

    রাজধানীর বঙ্গবাজার মার্কেটে লাগা ভয়াবহ আগুনের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন। আগুন নিয়ন্ত্রণসহ সার্বিক কার্যক্রমের সমন্বয় করছেন তিনি।
    মঙ্গলবার (৪ এপ্রিল)  প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হাসান জাহিদ তুষার বিষয়টি নিশ্চিত করে জানান, জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে বসে প্রধানমন্ত্রী বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় মনিটরিং করছেন। তিনি সংশ্লিষ্ট সবাইকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছেন।
    মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল সোয়া ৬টার দিকে রাজধানীর বঙ্গবাজারে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট বেশ কয়েক ঘণ্টা চেষ্টা করলেও আগুন না নিয়ন্ত্রণে আসায় তাদের সঙ্গে যুক্ত হয় সেনাবাহিনী। পরবর্তী যোগ দেয় নৌবাহিনী। বিমানবাহিনীও আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। সব শেষ যোগ দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
    আইএসপিআর জানিয়েছে, বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে বাংলাদেশ সেনাবাহিনীর সম্মিলিত সাহায্যকারী দল ও বাংলাদেশ বিমানবাহিনীর সাহায্যকারী দল ও একটি হেলিকপ্টার কাজ করছে। এছাড়া আগুন নিয়ন্ত্রনে যোগ দিয়েছেন নৌবাহিনীর কর্মীরাও।
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
    এদিকে ট্রাফিক মেনেজমেন্ট ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে র‍্যাবের ঢাকার সকল ব্যাটালিয়ন। পাশাপাশি নারায়নগঞ্জ থেকে ১৮টি টহল দল ও সাদা পোষাকে ৬টি দল আগুন নিয়ন্ত্রনে ফায়ার সার্ভিসকে সহায়তা করছে।
    বঙ্গবাজারে আগুন পাশের ভবন এনেক্সকো টাওয়ারে ছড়িয়ে পড়েছে। বঙ্গবাজারের আগুনের কুণ্ডলী ছড়িয়ে পড়ে এনেক্সকো টাওয়ারে। আগুনে বঙ্গবাজারে টিনশেড মার্কেটটি পুরোটা পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া বঙ্গবাজারের সামনের রাস্তায়ও ছড়িয়ে পড়েছে আগুন।
    এদিকে আগুন লাগার খবর পেয়ে মার্কেটের ব্যবসায়ীরা ঘটনাস্থলে পৌঁছে যে যার মতো দোকান থেকে জিনিসপত্র বের করে আনার চেষ্টা করছেন। তবে আগুনের ধোঁয়ায় মালামাল সরাতে বেশ সমস্যায় পড়তে হচ্ছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।

     

    তিনি বলেন, প্রধানমন্ত্রী পুরো বিষয় নজরদারি করছেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন।

    এর আগে আজ সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগে রাজধানীর বঙ্গবাজারে। দুপুর ১২টা পর্যন্ত ছয় ঘণ্টায়ও আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিটের পাশাপাশি কাজ করছে সেনা, নৌ ও বিমান বাহিনীর সাহায্যকারী দল। পুলিশ ও র‌্যাব আশপাশের রাস্তায় যান চলাচল ও উৎসুক জনতার ভিড় নিয়ন্ত্রণে কাজ করছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…