biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাMonday , 3 April 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ঠাকুরগাঁওয়ে পর্নগ্রাফি তৈরির অভিযোগে চার যুবক আটক, ২৯ ল্যাপটপ জব্দ

    Link Copied!

    ২৯ টি ল্যাপটপে ব্যবহ‌্যরের মাধ‌্যমে পর্নোগ্রাফি তৈরীর, সংগ্রহ এবং পর্নোগ্রাফি বিপনণ ও বায়ার চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ চক্রটি দীর্ঘদিন ধরে দেশি বিদেশি পর্নো তাকাদের কাছ থেকে ভিডিও সরাসরি কিনে বিভিন্ন ওয়েবসাইটে আপলোডের মাধ্যমে ব্যবসা করে আসছিলো।

    রবিবার (২ এপ্রিল) রাতে ঠাকুরগাঁও শহরের হাজিপাড়া এলাকার সরকারি মহিলা কলেজের সামনে অবস্থিত একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    আটকরা হলেন- নওগাঁ জেলার পত্নীতলা থানার মোবারকপুর গ্রামের তৌহিদ রেজা (২২), ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ঝাড়গাঁও গ্রামের আবুল কালামের ছেলে ওরম ফারুক (২২), একই থানা এলাকার ঘনিবিষ্ঠপুর গ্রামের জব্বারের ছেলে আরিফুল ইসলাম (২৩) ও সেনিহারী গ্রামের বদরুল ইসলামের মেহেদী হাসান (২০)।

    আরও পড়ুন-    রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    এ‌ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে বিদেশী বিভিন্ন পর্নো তারকাদের কাছ থেকে ভিডিও সংগ্রহ করে তা এডিটিং করে বিভিন্ন সাইডে বিক্রি করে ডলার ইনকাম করতো। আটককৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) মোঃ আসাদুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রটি দীর্ঘদিন ধরে পর্নগ্রাফি তৈরির কথা স্বীকার করেছে। এ ছাড়া তারা বিভিন্ন ওয়েবসাইট থেকে বিশ্বের বিভিন্ন নারী মডেলের অশ্লীল ছবি সংগ্রহ করতো। সেসব অশ্লীল ছবি ও ভিডিও দেশ-বিদেশের মানুষের কাছে সরবরাহ করতো। তারা ওইসব মানুষদের সঙ্গে প্রতারণা করে টাকা ও ডলার হাতিয়ে নিতো। আটকদের বিরুদ্ধে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান আসাদুজ্জামান।

    শীর্ষসংবাদ/নয়ন

     

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…