biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 30 March 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রায়পুরে ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল

    Link Copied!

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ‘সার্বজনীন কল্যাণে মাহে রমজান’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ)) শহরের ট্রাফিকমোড় সংলগ্ন ব্যাংকের মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।এসময় সারা দেশের ন্যায় রায়পুর শাখায় ৪০তম বর্ষ উদযাপন করেছে কর্মকর্তা ও কর্মচারিরা।

    ব্যাংকের ফাস্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়পুর আলীয়া কামিল মাদরাসা অধ্যক্ষ মাওলানা আনম নিজাম উদ্দিন ।

    আরো বক্তব্য রাখেন, রায়পুর আলীয়া মাদরাসা ভাইস প্রিন্সিপাল মোহাম্মদ মন্জুর হোসাইন, লক্ষ্মীপুর আলীয়ার ভাইস প্রিন্সিপাল মোহাম্মদ ইসমাইল, ব্যাংকের অফিসার এমরান হোসাইন, ইউনুস হোসেন ও স্থানীয় কাউন্সিলর নোমান।।।

    অনুষ্ঠানে ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা, আইনজীবী, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে আনম নিজাম উদ্দিন বলেন, দেশের ব্যাংকিং খাতে ইসলামী ব্যাংকের দক্ষতা ও পরিচালন কৌশল শ্রেষ্ঠত্বের মানে উন্নীত। এই ব্যাংক দেশের সবচেয়ে বেশি পরিপালনকারী ব্যাংক। শরিআহর নীতি পরিপালনে এই ব্যাংক কখনোই আপষ করে না। লেনদেন ও ব্যবসা পরিচালনাসহ জীবনের সব ক্ষেত্রে শরিআহ পরিপালনের প্রতি গুরুত্বারোপ করেন তিনি। ইসলামী ব্যাংক বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় দেশের একমাত্র ব্যাংক। দেশের আমানত, বিনিয়োগ, আমদানি-রপ্তানি ও রেমিট্যান্স আহরণে শীর্ষ অবস্থানে রয়েছে এই ব্যাংক। মানুষের আস্থা ও ভালোবাসায় এ অর্জন সম্ভব হয়েছে। আন্তরিক রেমিট্যান্স সেবার মাধ্যমে প্রবাসীদের অবিচল আস্থা অর্জন করেছে এই ব্যাংক। এই ব্যাংকের কল্যাণধর্মী সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত।

    বিশেষ অতিথিরা বলেন, এই ব্যাংক শ্রেণি-পেশা, ধর্ম-বর্ণ নির্বেশেষে সব মানুষের আস্থা ও বিশ্বাসের অনন্য প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। ইসলামী ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা, সেলফিন অ্যাপ ও ইন্টারনেট ব্যাংকিংসহ সব আর্থিক সেবা গ্রহণ করতে সবাই আহ্বান জানান তিনি।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…