ঢাকাWednesday , 17 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন-বিচার
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও কৃষি
  7. খেলাধুলা
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. প্রযুক্তি সংবাদ
  15. ফিচার

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীদের ঢল

Link Copied!

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিলে নেতা-কর্মীদের ঢল দেখা গেছে।  যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের পাশাপাশি শ্রমিকলীগ নেতা-কর্মীদের স্বতস্ফুর্ত মিছিলে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

আজ (১৭ আগস্ট) বুধবার বিকেল ৫টার দিকে আওয়ামী লীগের সহযোগী সংগঠন গুলো খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের লিল্লা জামে মসজিদ মাঠে সমবেত হতে থাকে। একপর্যায়ে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে নেতাকর্মীদের ঢল দেখা যায়।

কিছুক্ষণ সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার পর সমাবেশ থেকে বিক্ষোভ মিছিলের ডাক দেয়া হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

এসময় বিক্ষোভ মিছিলে অংশ নেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

 

পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, জঙ্গীবাদ ও মৌলবাদ সারাদেশ ব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে কালো পতাকা মিছিল ও মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশ করা হয়। কোন ষড়যন্ত্রই আওয়ামী লীগ নেতাকর্মীদের রুখতে পারবেনা।

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, ২০০৫ সালের (১৭ই আগষ্ট) বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্তৃক সারাদেশ ব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। ভবিষ্যতে কোন অপশক্তির কাছে মাথানত করবে না আওয়ামী লীগ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০