biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 22 March 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • শেখ হাসিনার দেওয়া ঘর গৃহহীন-ভূমিহীনদের আপন ঠিকানা : এমপি নয়ন

    Link Copied!

    লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি) ভূমিহীন-অসহায় মানুষ-গুলোকে উদ্দেশ্য করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঘরগুলো আজ থেকে আপনাদের আপন ঠিকানা। আপনারা দু-হাত তুলে শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আপনারা অন্যের ভিটেমাটিতে ছিলেন। অনেকসময় বহু কথা শুনতে হয়েছে। এখন আর কেউ আপনাদের ছোট করে কথা বলার সুযোগ নেই। এখন আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ঘর-গুলোতে বসবাস করবেন। আপনাদের সন্তান গুলোকে শিক্ষিত করে তুলবেন। মনে রাখবেন শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ আপনারা ‘গৃহহীন ও ভূমিহীন’ উপকারভোগীরা জমির কাগজপত্র ও চাবিসহ ঘর বুঝে পেয়েছেন।

     

    বুধবার (২২ মার্চ) দুপুরে সদর উপজেলার পরিষদ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

    এর-আগে সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারা দেশের উপকারভোগী পরিবারগুলোর কাছে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    এমপি নয়ন আরও বলেন, পৃথিবীর কোন প্রধানমন্ত্রী এভাবে গৃহহীন ও ভূমিহীনদের জন্য কাজ করেননি। বঙ্গবন্ধু যেভাবে গরীব-অসহায় মানুষের জন্য কাজ করছেন, তেমনি তাঁর কন্যা শেখ হাসিনা ও এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের জন্য শেখ হাসিনা সার্বক্ষণিক ভাবছেন। কিভাবে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করা যায়।

    জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ এর সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেনের সঞ্চালনায় এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া পারভিন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সালা্হ উদ্দিন টিপুসহ প্রমুখ।

    প্রসঙ্গত: আজ লক্ষ্মীপুর সদর উপজেলার চররহমনী মোহন ইউনিয়ন ও উত্তর হামছাদী ইউনিয়নে ১০০টি উপকারভোগীদের মাঝে ঘর হস্তান্তর করেন।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…